Sharing is caring!

হিমু বড়ুয়া, সিইউলাইভ২৪ প্রতিনিধিঃ
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ সেশনের ছাত্র আরমান বিন ইসলাম নামে এক ছাত্রের খোঁজ মিলছে না।

বুধবার (৭ জুলাই) রাত ৯ টার দিকে কক্সবাজারের চকরিয়া এলাকার নিজ এলাকা থেকে নিখোঁজ হয় তিনি।

আরমান চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ৩য় বর্ষের ছাত্র। তার নিখোঁজের খবরে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয়েছে নানা প্রশ্ন। এঘটনা কি নিখোঁজ নাকি অপহরণ এ নিয়ে চলছে নানা প্রশ্ন।

রবিউল ইসলাম নামে এক ছাত্র জানান, তার মাকে ফোনে বলা তার শেষ কথা হয় ‘মা আামাকে নিয়ে আসছে’। এরপর থেকে তার মোবাইল বন্ধ পাওয়া যায়।
এ নিয়ে সবার সহযোগিতা কামনা করে একাধিক ছাত্ররা তার নিখোঁজের খবর প্রচার করছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

চকরিয়া থানার পুলিশের উপপরিদর্শক কর্মকর্তা জানান,আরমানে নিখোঁজের ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি করেন তার পিতা নুরুল ইসলাম। তিনি নিজ বাড়ি থেকে উপজেলার চিরিঙ্গা এলাকায় গিয়ে আর ফিরেননি। তার ব্যবহৃত মোবাইল নম্বরটিও রয়েছে বন্ধ।

https://i2.wp.com/culive24.com/wp-content/uploads/2021/07/চবি-ছাত্র-নিখোজ.jpg?fit=1024%2C502&ssl=1?v=1625682543https://i2.wp.com/culive24.com/wp-content/uploads/2021/07/চবি-ছাত্র-নিখোজ.jpg?resize=150%2C150&ssl=1?v=1625682543culiveএক্সক্লুসিভক্যাম্পাসআরমান বিন ইসলাম,চকরিয়া,চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শাটল,চবি,নিখোঁজহিমু বড়ুয়া, সিইউলাইভ২৪ প্রতিনিধিঃ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ সেশনের ছাত্র আরমান বিন ইসলাম নামে এক ছাত্রের খোঁজ মিলছে না। বুধবার (৭ জুলাই) রাত ৯ টার দিকে কক্সবাজারের চকরিয়া এলাকার নিজ এলাকা থেকে নিখোঁজ হয় তিনি। আরমান চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ৩য় বর্ষের ছাত্র। তার নিখোঁজের খবরে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয়েছে...#1 News portal of Chittagong University

Sharing is caring!