Sharing is caring!

টিকা নেওয়ার ৬ সপ্তাহের মাথায় নেত্রকোনার জেলা প্রশাসক কাজি মো: আবদুর রহমান করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। একই সাথে তার স্ত্রী কাজি সুবর্না আক্তারও করোনায় আক্রান্ত হন। দুজনই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন।

রবিবার (২১ মার্চ) বেলা দুইটার দিকে নেত্রকোনার সিভিল সার্জন মো. সেলিম মিঞা জানান, শনিবার নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে কোভিড ১৯ রেপিড এন্টিজেন টেস্ট করা হয়। ওই পরীক্ষায় জেলা প্রশাসক ও তার স্ত্রী করোনায় আক্রান্ত শনাক্ত হন। শনিবার বিকালেই ময়মনসিংহ মেডিকেলে তাদের ভর্তি করা হয়। সেখানে করোনা ইউনিটের কেবিনে থেকে চিকিৎসা নিচ্ছেন তারা।

জেলা প্রশাসক গত ৭ ফেব্রুয়ারি করোনা ভাইরাসের টিকা নিয়েছিলেন জানিয়ে তিনি বলেন, এখন নাগাদ জেলা প্রশাসক ভাল আছেন। করোনা ভাইরাসের কোনো লক্ষণ শরীরে দেখা দেয়নি। তবে কাজি সুবর্না আক্তারের জ্বর, শারীরিক দুর্বলতাসহ কিছু লক্ষণ দেখা দিয়েছে। তাদের চিকিৎসা চলছে।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, জেলায় এ পর্যন্ত ৮শ ৭৭ জন করোনা ভাইরাস আক্রান্তে শনাক্ত হয়েছেন। তাদের মধ্যে সুস্থ হয়েছেন ৮শ ৫৪ জন আর মারা গেছেন ১৬জন।

  • ইত্তেফাক
culiveকরোনাস্বাস্থ্য ও চিকিৎসাকরোনা,টিকা নেওয়ার পর নেত্রকোনার ডিসি সস্ত্রীক করোনায় আক্রান্ত,নেত্রকোনার ডিসিটিকা নেওয়ার ৬ সপ্তাহের মাথায় নেত্রকোনার জেলা প্রশাসক কাজি মো: আবদুর রহমান করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। একই সাথে তার স্ত্রী কাজি সুবর্না আক্তারও করোনায় আক্রান্ত হন। দুজনই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন। রবিবার (২১ মার্চ) বেলা দুইটার দিকে নেত্রকোনার সিভিল সার্জন মো. সেলিম মিঞা জানান,...#1 News portal of Chittagong University

Sharing is caring!