Sharing is caring!

‘সৃজিতপত্নী’
জনপ্রিয় গায়ক তাহসানের সঙ্গে বিচ্ছেদের পর ওপার বাংলার নির্মাতা সৃজিত মুখোপাধ্যায়কে বিয়ে করেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। বাংলাদেশি অভিনেত্রী হলেও টালিউডের পরিচালককে বিয়ের পর ভারতের পশ্চিমবঙ্গের ঘরের মানুষ হয়ে উঠেছেন তিনি। টালিপাড়ার প্রায় সকলের সঙ্গেই তার সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক গড়ে উঠেছে। সৃজিতের সঙ্গে বিয়ের পর থেকে যতবার তিনি খবরের শিরোনামে উঠে এসেছেন, তার বেশির ভাগেই তার নামের আগে ‘সৃজিতপত্নী’ লেখা হয়েছে। এখানেই আপত্তি মিথিলার। সম্প্রতি নিজের টুইটারে প্রতিবাদের সুরে মিথিলা লিখেছেন, আমাকে যতবার সৃজিতপত্নী লিখবেন, ততবার সৃজিতকেও মিথিলাপতি লিখবেন প্লিজ। বিয়ের পর স্বামীর পরিচয়েই পরিচিত হয়ে থাকেন নারীরা। আবার এই ধারণা অনেকের কাছেই ‘ভুল’।
তাদের মতে নারীরও নিজের পরিচয়ে পরিচিত হয়ে ওঠা উচিত। মিথিলাও দ্বিতীয় দলের মানুষ। আর তাই এবার এই অচলায়তন ভাঙার চেষ্টায় উদ্যোগী হয়েছেন তিনি। তাই নারীদের পেছনে ফেলে রাখার এই অভ্যাসের বিরুদ্ধে মুখ খুললেন তিনি। আর সৃজিত নিজেও তাকে সমর্থন জানিয়েছেন। এদিকে বিয়ের পর গুঞ্জন ওঠে ওপার বাংলায় মিথিলা স্থায়ী হবেন। সেই গুঞ্জনও ভেঙে দিলেন তিনি। দেশেই নিয়মিত অভিনয় করবেন বলে জানান এই অভিনেত্রী।

https://i1.wp.com/culive24.com/wp-content/uploads/2021/03/মিথিলার-আপত্তি.jpg?fit=500%2C298&ssl=1?v=1615784243https://i1.wp.com/culive24.com/wp-content/uploads/2021/03/মিথিলার-আপত্তি.jpg?resize=150%2C150&ssl=1?v=1615784243culiveবিনোদনমজার তথ্যমতামতমিথিলাজনপ্রিয় গায়ক তাহসানের সঙ্গে বিচ্ছেদের পর ওপার বাংলার নির্মাতা সৃজিত মুখোপাধ্যায়কে বিয়ে করেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। বাংলাদেশি অভিনেত্রী হলেও টালিউডের পরিচালককে বিয়ের পর ভারতের পশ্চিমবঙ্গের ঘরের মানুষ হয়ে উঠেছেন তিনি। টালিপাড়ার প্রায় সকলের সঙ্গেই তার সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক গড়ে উঠেছে। সৃজিতের সঙ্গে বিয়ের পর থেকে যতবার তিনি খবরের...#1 News portal of Chittagong University

Sharing is caring!