Sharing is caring!

স্ট্রিমিং জায়ান্ট নেটফ্লিক্স ‘ডাউনলোডস ট্যাব’ অংশে নতুন ফিচার যুক্ত করেছে। ‘ডাউনলোডস ফর ইউ’ নামের নতুন মোবাইল ফিচারটি স্বয়ংক্রিয়ভাবে অনুষ্ঠান ডাউনলোড করে দেবে।

সম্প্রতি নেটফ্লিক্স বিষয়টি নিয়ে আনুষ্ঠানিকভাবে জানিয়েছে। তারা বলেছে, ফিচারটি শুধু কোন অনুষ্ঠান ডাউনলোড করা যায় তা দেখাবে না, স্বয়ংক্রিয়ভাবে ডাউনলোডও করে দেবে।

‘ডাউনলোডস ট্যাব’ ফিচারটির জন্য ব্যবহারকারী এক গিগাবাইট, তিন গিগাবাইট অথবা পাঁচ গিগাবাইট স্টোরেজ ঠিক করে রাখতে পারবেন। যতো বেশি স্টোরেজ ঠিক করে রাখা হবে, রেকমেন্ডেড অনুষ্ঠান ডাউনলোডের পরিমাণও ততো বাড়বে।

ফিচারটি ব্যবহার করে কিছু সংখ্যক অনুষ্ঠান ডাউনলোড করা যাবে না। অনুমোদন সীমাবদ্ধতার কারণেই এমনটা হবে। তবে ধীরে ধীরে ফিচারটি আরও উন্নত করা হবে বলে জানিয়েছে নেটফ্লিক্স।

আপাতত ‘ডাউনলোডস ফর ইউ’ অপশনটি মিলছে অ্যানড্রয়েডে। খুব শিগগিরই আইওএস সংস্করণের জন্যও পরীক্ষা শুরু হবে।

culiveআইটিনেটফ্লিক্স ‘ডাউনলোডস্ট্রিমিং জায়ান্ট নেটফ্লিক্স ‘ডাউনলোডস ট্যাব’ অংশে নতুন ফিচার যুক্ত করেছে। ‘ডাউনলোডস ফর ইউ’ নামের নতুন মোবাইল ফিচারটি স্বয়ংক্রিয়ভাবে অনুষ্ঠান ডাউনলোড করে দেবে। সম্প্রতি নেটফ্লিক্স বিষয়টি নিয়ে আনুষ্ঠানিকভাবে জানিয়েছে। তারা বলেছে, ফিচারটি শুধু কোন অনুষ্ঠান ডাউনলোড করা যায় তা দেখাবে না, স্বয়ংক্রিয়ভাবে ডাউনলোডও করে দেবে। ‘ডাউনলোডস ট্যাব’ ফিচারটির জন্য ব্যবহারকারী এক গিগাবাইট,...#1 News portal of Chittagong University

Sharing is caring!