Sharing is caring!

প্রিয়াঙ্কা

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়, প্রিয়াঙ্কার পরিবারের সঙ্গে দারুণ সম্পর্ক নিকের। তার মায়ের সঙ্গেও ভালো সম্পর্ক ছিল প্রিয়াঙ্কার। তবে মায়ের সঙ্গে নিকের সিক্রেট মিটিংয়ের খুঁটিনাটি জানতে রীতিমতো লোক লাগিয়েছিলেন প্রিয়াঙ্কা! সম্প্রতি নিজের আত্মজীবনী ‘আনফিনিসড’র প্রচারে ‘দ্য মর্নিং শো’তে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা। সেখানেই এই সিক্রেট ফাঁস করেছেন তিনি। 

প্রিয়াঙ্কা জানান, বিয়ের আগে যেই মুহূর্তে তিনি জানতে পারেন নিক তার মাকে নিয়ে লাঞ্চ ডেটে যাচ্ছেন, অতিরিক্তি সাবধানী হয়ে পড়েন প্রিয়াঙ্কা। বিষয়টা নিয়ে তার সন্দেহ হয়েছিল। অথচ পূর্ব নির্ধারিত মিটিংয়ে ব্যস্ত প্রিয়াঙ্কার হাতে অন্য কোনো উপায়ও ছিল না, তাই মা আর হবু বরের ওপর নজরদারি করতে নিজের সিকিউরিটিকে নিয়োগ করেছিলেন তিনি। 

প্রিয়াঙ্কা বলেন, যারা আমাকে চেনেন তারা জানেন আমি একটু কন্ট্রোল করতে ভালোবাসি। আমার চারপাশের পরিস্থিতি যেন আমার হাতের বাইরে না যায়। আমি আসলে খুব উত্সুক ছিলাম, আমার মিটিং ছিল। একপর্যায়ে নিক বলে, হ্যাঁ, তুমি যাও আমি তোমার মাকে নিয়ে লাঞ্চ ডেটে যাব। এটা খুব অদ্ভূত লেগেছিল, কারণ তখন সবে মাত্র কয়েক সপ্তাহ হলো আমরা ডেট করছি, আর নিক মুম্বাইয়ে এসে একা আমার মায়ের সঙ্গে লাঞ্চে যাবে! তাই আমি আমার সিকিউরিটিকে পাঠিয়েছিলাম লুকিয়ে তাদের লাঞ্চ খাওয়ার ছবি তুলতে। যাতে আমি তাদের বডি ল্যাঙ্গুয়েজটা স্টাডি করতে পারি’। এই কথা বলে হাসিতে লুটিয়ে পরেন প্রিয়াঙ্কা। 

২০১৮ সালের ডিসেম্বরে রাজস্থানের যোধপুরের উমেদভবনে হিন্দু ও ক্যাথলিক রীতি মেনে বিয়ের পর্ব সারেন নিক-প্রিয়াঙ্কা। গত মঙ্গলবারই মুক্তি পেয়েছে নায়িকার আত্মজীবনী ‘আনফিনিসড’। 

সূত্র: হিন্দুস্তান টাইমস বাংলা।

Sharing is caring!

culiveবিনোদননিকপ্রিয়াঙ্কা হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়, প্রিয়াঙ্কার পরিবারের সঙ্গে দারুণ সম্পর্ক নিকের। তার মায়ের সঙ্গেও ভালো সম্পর্ক ছিল প্রিয়াঙ্কার। তবে মায়ের সঙ্গে নিকের সিক্রেট মিটিংয়ের খুঁটিনাটি জানতে রীতিমতো লোক লাগিয়েছিলেন প্রিয়াঙ্কা! সম্প্রতি নিজের আত্মজীবনী ‘আনফিনিসড’র প্রচারে ‘দ্য মর্নিং শো’তে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা। সেখানেই এই সিক্রেট ফাঁস করেছেন তিনি।  প্রিয়াঙ্কা...#1 News portal of Chittagong University