Sharing is caring!

শিক্ষাপ্রতিষ্ঠান

বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের ভারপ্রাপ্ত আহবায়ক মুহম্মদ রাশেদ খাঁন বলেছেন, শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রেখে শিক্ষাখাতকে ধ্বংসের পায়তারা চলছে।

মঙ্গলবার (৮ ডিসেম্বর) জাতীয় প্রেসক্লাবে আয়োজিত মানববন্ধনে এ কথা বলেন তিনি। গত ৬ ডিসেম্বর ভোররাতে প্রেসক্লাবে অবস্থানরত শিক্ষক ও শ্রমিকদের উপর হামলার প্রতিবাদে এই কর্মসূচির আয়োজন করা হয়।

রাশেদ বলেন, দেশে করোনার সংক্রমণ বৃদ্ধি পাওয়ার অজুহাতে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখা হয়েছে। অথচ দেশের সব কিছুই স্বাভাবিক অবস্থায় রয়েছে। এই অবস্থায় শুুধু শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখা উচিৎ নয়। দ্রুত শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার দাবিও জানান তিনি।

মানববন্ধনে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর, ছাত্র অধিকার পরিষদের কেন্দ্রীয় যুগ্ম আহবায়ক ফারুক হাসান, কেন্দ্রীয় যুগ্ম আহবায়ক মাহফুজুর রহমান খান, মশিউর রহমানসহ ছাত্র, যুব ও শ্রমিক অধিকার পরিষদের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

Sharing is caring!

culiveক্যারিয়ারবাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের ভারপ্রাপ্ত আহবায়ক মুহম্মদ রাশেদ খাঁন বলেছেন, শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রেখে শিক্ষাখাতকে ধ্বংসের পায়তারা চলছে। মঙ্গলবার (৮ ডিসেম্বর) জাতীয় প্রেসক্লাবে আয়োজিত মানববন্ধনে এ কথা বলেন তিনি। গত ৬ ডিসেম্বর ভোররাতে প্রেসক্লাবে অবস্থানরত শিক্ষক ও শ্রমিকদের উপর হামলার প্রতিবাদে এই কর্মসূচির আয়োজন করা হয়। রাশেদ বলেন, দেশে করোনার সংক্রমণ বৃদ্ধি...#1 News portal of Chittagong University