Sharing is caring!

নিজস্ব প্রতিবেদকঃ

গৌরবময় ২৯ বছর পূর্ণ করে ৩০ বছরে পদার্পণ করলো চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ঐতিহ্যবাহী আঞ্চলিক সংগঠন রাঙ্গুনিয়া স্টুডেন্টস ফোরাম।
১৯৯১ সালের ৩ ডিসেম্বর প্রতিষ্ঠা লাভ করে চবিতে অধ্যয়নরত রাঙ্গুনিয়া উপজেলা শিক্ষার্থীদের এই সংগঠনটি।

এ উপলক্ষ্যে বৃহস্পতিবার ( ৩ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন কার্যালয়ে এক আয়োজনে কেক কেটে ফোরামের বর্তমান নেতৃবৃন্দ ও সদস্যের সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার।

এসময় চবি উপাচার্য বলেন, ‘ সংগঠনকে ত্রিশ বছর বাঁচিয়ে রাখায় ধন্যবাদ জানাচ্ছি। শিক্ষার্থীদের ভালো পড়াশোনার পাশাপাশি সমাজে নানামূখী ভূমিকা পালনের জন্য নেতৃত্বশীল হওয়া প্রয়োজন। রাঙ্গুনিয়া স্টুডেন্টস ফোরাম এই ভূমিকা যথাযথ পালন করবে আমি আশাকরি। দীর্ঘজীবী লাভ করুক এই সংগঠন। ‘

শুভেচ্ছা বিনিময় কালে আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ও পালি বিভাগের সহযোগী অধ্যাপক অরূপ বড়ুয়া, রাঙ্গুনিয়া স্টুডেন্টস ফোরামের সম্মানিত উপদেষ্টা মন্ডলীর শিক্ষক জিওগ্রাফী বিভাগের সহযোগী অধ্যাপক শামসুন্নাহার দিবা, সভাপতি আশফাকুর রহমান তানিব , সাধারণ সম্পাদক হিমু বড়ুয়া , যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম, সিদ্দিক , সাংগঠনিক সম্পাদক মিনহাজ, প্রচার সম্পাদক আখতার, ফাহিম, অর্থ সম্পাদক সুনয়ন , সাংস্কৃতিক সম্পাদক নাফিসা সহ ইসমাইল, শিপন প্রমুখ।

উল্লেখ্য, আগামী ৯ ডিসেম্বর বেগম রোকয়া দিবস উপলক্ষ্যে ‘বেগম রোকেয়া পদক-২০২০ ‘ পুরস্কারে মনোনীত হওয়ায় বর্তমান কার্যকরী পরিষদের সভাপতি আশফাকুর রহমান তানিব এবং সাধারণ সম্পাদক হিমু বড়ুয়া সহ সংগঠনটির অন্যান্য সদস্যের পক্ষ থেকে চবি উপাচার্যকে ফুলেল শুভেচ্ছা জানানো হয় ।

রাংগুনিয়ার তথা দেশের প্রজন্মের উচ্চ শিক্ষা অগ্রগতিতে রাঙ্গুনিয়া স্টুডেন্টস ফোরাম শিক্ষামূলক, আর্তসামাজিকসহ এলাকার নানাবিধ কল্যানমূখী কাজে ধারাবাহিকভাবে অবদান রেখে আসছে।

বিজ্ঞপ্তি/এইচবি

Sharing is caring!

https://i2.wp.com/culive24.com/wp-content/uploads/2020/12/IMG_20201204_003722.jpg?fit=960%2C540&ssl=1?v=1607020663https://i2.wp.com/culive24.com/wp-content/uploads/2020/12/IMG_20201204_003722.jpg?resize=150%2C150&ssl=1?v=1607020663michilUncategorizedআদার্সউদ্দীপনাক্যাম্পাসশিক্ষা#Rangunia studentsforumCu,#গৌরবের৩০বছররাঙ্গুনিয়া #রাঙ্গুনিয়া স্টুডেন্টস ফোরামনিজস্ব প্রতিবেদকঃ গৌরবময় ২৯ বছর পূর্ণ করে ৩০ বছরে পদার্পণ করলো চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ঐতিহ্যবাহী আঞ্চলিক সংগঠন রাঙ্গুনিয়া স্টুডেন্টস ফোরাম।১৯৯১ সালের ৩ ডিসেম্বর প্রতিষ্ঠা লাভ করে চবিতে অধ্যয়নরত রাঙ্গুনিয়া উপজেলা শিক্ষার্থীদের এই সংগঠনটি। এ উপলক্ষ্যে বৃহস্পতিবার ( ৩ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন কার্যালয়ে এক আয়োজনে কেক কেটে ফোরামের বর্তমান নেতৃবৃন্দ ও...#1 News portal of Chittagong University