Sharing is caring!

দশবার বিয়ে ক’রেছেন। ভে’ঙেছেনও বিয়ে৷ তবুও থামেননি এক নারী। এখনো বিয়ে ক’রতে রাজি তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম নিউজ ১৮’র এক প্র’তিবেদন থেকে জা’না গেছে, আদর্শ স্বামী বা জীবনসঙ্গী যতদিন পাবেন না, ততদিন বিয়ের পিঁড়িতে বসতে রাজি মা’র্কিন নারী। তার নাম ক্যাসে। আ’সলে তিনি চান জীবনের মিস্টার পারফেক্ট। আর তাই এভাবে একের পর এক বিয়ে করে ভালবাসার মানুষ খুঁজে চলেছেন ৫৬ বছরের এই নারী।

প্রথম বিয়েটাই টিকেছিল সব থেকে বেশি সময়ের জন্য। স্বামীর স’ঙ্গে তিনি ছিলেন ৮ বছর। দ্বিতীয় বিয়ে টিকেছিল ৭ বছর৷ সব থেকে কম সময় যে বিয়ের স’ম্পর্ক টিকেছিল তা ছিল ৬ মাস। বর্তমানে তিনি দশ নম্বর স্বামীর স’ঙ্গে রয়েছেন। তবে কিছু দিনের মধ্যেই তাদের বি’চ্ছেদ হবে। সব কাগজ তৈরি হয়ে গিয়েছে।

কিন্তু কেন এমনভাবে বিয়ে করেন এবং বিয়ে ভাঙেন ক্যাসি। এর পিছনে তার নিজে’র এক যুক্তি রয়েছে। তিনি জীবনে আদর্শ জীবনসঙ্গী খুঁজে পেতে চান। যিনি সর্বদা তাকে ভালবাসবেন। বেশিরভাগ বিবাহিত জীবনে ধীরে ধীরে ভালবাসা কমে যায়। স্বামী তাকে আর আই লাভ ইউ বা এধ’রণের কথা বলেন না। তাতে মন ভে’ঙে যায় তার।

এক সন্তানের জননী ক্যাসি এখনো আশাবাদী যে একদিন তিনি পাবেন তার মনের মানুষ। যার জন্য এখনো বিয়ের জন্য ভীষণভাবে রাজি তিনি।

Sharing is caring!

https://i0.wp.com/culive24.com/wp-content/uploads/2020/11/১০-বার-বিয়ে-করেও-সাধ-মেটেনি-‘আদর্শ-স্বামী-খুঁজছেন-এই-নারী.jpg?fit=678%2C381&ssl=1?v=1605861919https://i0.wp.com/culive24.com/wp-content/uploads/2020/11/১০-বার-বিয়ে-করেও-সাধ-মেটেনি-‘আদর্শ-স্বামী-খুঁজছেন-এই-নারী.jpg?resize=150%2C150&ssl=1?v=1605861919culiveবিনোদনমজার তথ্যদশবার বিয়ে ক’রেছেন। ভে’ঙেছেনও বিয়ে৷ তবুও থামেননি এক নারী। এখনো বিয়ে ক’রতে রাজি তিনি। ভারতীয় সংবাদমাধ্যম নিউজ ১৮’র এক প্র’তিবেদন থেকে জা’না গেছে, আদর্শ স্বামী বা জীবনসঙ্গী যতদিন পাবেন না, ততদিন বিয়ের পিঁড়িতে বসতে রাজি মা’র্কিন নারী। তার নাম ক্যাসে। আ’সলে তিনি চান জীবনের মিস্টার পারফেক্ট। আর তাই এভাবে একের...#1 News portal of Chittagong University