Sharing is caring!

চবি উপাচার্য শিরীণ আখতার

সিবিএল ডেস্ক:
নারী জাগরণে বিশেষ অবদান রাখায় ‘বেগম রোকেয়া পদক-২০২০’ এর জন্য মনোনীত হয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার। আগামী ৯ ডিসেম্বর মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় থেকে এই পদক গ্রহণ করবেন তিনি।

রবিবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক এসএম মনিরুল হাসান সিভয়েসকে বিষয়টি নিশ্চিত করেন।

রেজিস্ট্রার বলেন, নারী শিক্ষা, নারী অধিকার, সাহিত্য ও সংস্কৃতির মাধ্যমে নারী জাগরণসহ নারী উন্নয়নে অগ্রগামী ভূমিকা রাখায় উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার বেগম রোকেয়া পদকের জন্য মনোনীত হয়েছেন।

উল্লেখ্য, প্রতিবছর ৯ ডিসেম্বর মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে দেশব্যাপী ‘বেগম রোকেয়া দিবস’ উদযাপন ও ‘বেগম রোকেয়া পদক’ প্রদান করা হয়ে থাকে। এর আগে গত ১ জুলাই ‘নারী শিক্ষা, নারী অধিকার, নারীর আর্থ-সামাজিক উন্নয়ন, সাহিত্য ও সংস্কৃতির মাধ্যমে নারী জাগরণ এবং পল্লি উন্নয়নে বিশেষ অবদান রাখায় পাঁচজন নারীকে বেগম রোকেয়া পদক প্রদান করা হবে’ উল্লেখ করে দরখাস্ত আহ্বান করেছিল মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়। -সিভয়েস।

Sharing is caring!

culiveক্যাম্পাসনারী শিক্ষাচবি উপাচার্য শিরীণ আখতার সিবিএল ডেস্ক:নারী জাগরণে বিশেষ অবদান রাখায় ‘বেগম রোকেয়া পদক-২০২০’ এর জন্য মনোনীত হয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার। আগামী ৯ ডিসেম্বর মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় থেকে এই পদক গ্রহণ করবেন তিনি। রবিবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক এসএম মনিরুল হাসান সিভয়েসকে...#1 News portal of Chittagong University