Sharing is caring!

নিজস্ব প্রতিবেদকঃ-

ছোট পর্দার পরিচালক মাসুদ হাসান উজ্জ্বলের নির্মিত প্রথম চলচ্চিত্র ‘ঊনপঞ্চাশ বাতাস’। গত ২৩ অক্টোবর নগরীর স্টার সিনেপ্লেক্স, যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার ও চট্টগ্রামের সিলভার স্ক্রিনে মুক্তি পেয়েছে সিনেমাটি। মুক্তির পর থেকে প্রশংসায় ভাসছে এ চলচ্চিত্র।

কার্তিকের এই লগ্নে যখন গুমোট আকাশ আর তখন নগরীতে বইয়ে যাচ্ছে ‘ঊনপঞ্চাশ বাতাস’ সিনেমার সু-বাতাস। ফেসবুকে স্ক্রল করলেই ঘুরে ফিরে আসছে এই চলচ্চিত্র নিয়ে দর্শক-নির্মাতা-অভিনয়শিল্পীদের নানা মন্তব্য। আর সবই প্রশংসাসূচক স্তবক।

‘আয়নাবাজি’ সিনেমা খ্যাত পরিচালক অমিতাভ রেজা চৌধুরী সিনেমাটি দেখার পর নিজের ভাবনার কথা জানিয়ে তার ভেরিফায়েড ফেসবুকে

একটি পোস্ট করেছেন। তিনি লিখেছেন—আমি সিনেমার রিভিউ লিখতে পারি না। এটা অবশ্য আমার কাজও না। নিজেকে গড্ডালিকায় না ভাসিয়ে মাসুদ হাসান উজ্জ্বল নিজের গল্প নিয়ে হাজির হয়েছে। খুব ভালো লেগেছে শার্লিন ফারজানা আর ইমতিয়াজ বর্ষণের অভিনয়। সবাই হলে গিয়ে সিনেমাটি দেখুন। হল বাঁচলে সিনেমা বাঁচবে।
অভিনেত্রী আজমেরী হক বাঁধন। মুক্তির পর তিনিও দেখেছেন চলচ্চিত্রটি। ভালো লাগার কথা জানিয়ে বাঁধন বলেন—আমি ‘ঊনপঞ্চাশ বাতাস’ দেখেছি। উজ্জ্বল ভাইয়ের কাজ আমার সবসময় ভালো লাগে। সহজ করে গল্প বলা, সংলাপ এবং মোমেন্টগুলো অসাধারণ। এত সুন্দর একটা প্রেমকে কি সহজভাবে আমাদের সামনে তুলে ধরলেন! শার্লিন ফারজানা ও ইমতিয়াজ বর্ষণ আমি মুগ্ধ হয়েছি নীরা আর অয়নের সরল ভালোবাসায়। শুভ কামনা রইলো ‘ঊনপঞ্চাশ বাতাস’ টিমের জন্য।

অসংখ্য মন্তব্য ও সিনেমাটির ইতিবাচক রিভিউ ঘুরে বেড়াচ্ছে অন্তর্জালে। সম্পর্ক, বিশ্বাস আর আস্থার গল্প নিয়ে ক্যারিয়ারের প্রথম চলচ্চিত্র নির্মাণ করেছেন মাসুদ হাসান উজ্জ্বল। এই চলচ্চিত্রের গল্পের মূল চরিত্র অয়ন ও নীরা। এ দুটি চরিত্র রূপায়ন করেছেন ইমতিয়াজ বর্ষণ ও শার্লিন ফারজানা।

পরিচালনার পাশাপাশি ‘ঊনপঞ্চাশ বাতাস’-এর কাহিনি, সংলাপ, চিত্রনাট্য, শিল্প নির্দেশনা এবং সংগীত পরিচালনাও করেছেন মাসুদ হাসান উজ্জ্বল। শুধু তাই নয়, ফটোগ্রাফি এবং পোস্টার ডিজাইনও তার করা।

প্রযোজনা প্রতিষ্ঠান রেড অক্টোবরের ব্যানারে চলচ্চিত্রটি প্রযোজনা করছেন আসিফ হানিফ, নির্বাহী প্রযোজকের দায়িত্বে আছেন সৈয়দা শাওন।

হিব/সিউলাইব

Sharing is caring!

https://i0.wp.com/culive24.com/wp-content/uploads/2020/10/15794423212.jpg?fit=550%2C309&ssl=1?v=1603703347https://i0.wp.com/culive24.com/wp-content/uploads/2020/10/15794423212.jpg?resize=150%2C150&ssl=1?v=1603703347michilফিচারবিনোদনCinema2020,ঊনপঞ্চাশবাতাস সিনেমা ২০২০নিজস্ব প্রতিবেদকঃ- ছোট পর্দার পরিচালক মাসুদ হাসান উজ্জ্বলের নির্মিত প্রথম চলচ্চিত্র ‘ঊনপঞ্চাশ বাতাস’। গত ২৩ অক্টোবর নগরীর স্টার সিনেপ্লেক্স, যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার ও চট্টগ্রামের সিলভার স্ক্রিনে মুক্তি পেয়েছে সিনেমাটি। মুক্তির পর থেকে প্রশংসায় ভাসছে এ চলচ্চিত্র। কার্তিকের এই লগ্নে যখন গুমোট আকাশ আর তখন নগরীতে বইয়ে যাচ্ছে ‘ঊনপঞ্চাশ বাতাস’...#1 News portal of Chittagong University