Sharing is caring!

নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন এবং ধর্ষণকারীদের অবিলম্বে গ্রেপ্তার ও সর্বোচ্চ শাস্তির দাবীতে বিক্ষোভ মিছিল করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদল।

আজ বিকালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ষোলশহর স্টেশনে চবি ছাত্রদলের সহ সভাপতি আলাউদ্দিন মহশিনের নেতৃত্বে এ বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশ অনুষ্ঠিত হয় বলে জানান চবি ছাত্রদলের দপ্তর সম্পাদক সাজ্জাদ হোসেন হৃদয়।

উক্ত বিক্ষোভ মিছিলে চবি ছাত্রদলের সহ সভাপতি মনোয়ার হোসেন,সহ সাংগঠনিক সম্পাদক রাশেদুল ইসলাম, হল আহবায়ক দীপু,তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম,সহ সাংস্কৃতিক সম্পাদক জাগির হোসেন, মিরাজ, জসিম সহ অর্ধশতাধিক চবি ছাত্রদল নেতাকর্মী অংশগ্রহণ করেন।

মিছিল পরবর্তী সমাবেশে আলাউদ্দিন মহশিন বলেন, “সরকার এ ঘটনা গুলোর দায় এড়াতে পারে না।দেশে যতগুলো ধর্ষণ ঘটছে দেখা যায় প্রত্যেক অপরাধী সরকারি সংঘটনের নেতাকর্মী। এই সরকার ধর্ষকদের বিচার নিশ্চিত না করে বার বার তাদের আশ্রয় প্রশ্রয় দিচ্ছে এরকম আর চলতে দেওয়া যাবে না”।

Sharing is caring!

MSH HridoyUncategorizedনোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন এবং ধর্ষণকারীদের অবিলম্বে গ্রেপ্তার ও সর্বোচ্চ শাস্তির দাবীতে বিক্ষোভ মিছিল করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদল। আজ বিকালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ষোলশহর স্টেশনে চবি ছাত্রদলের সহ সভাপতি আলাউদ্দিন মহশিনের নেতৃত্বে এ বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশ অনুষ্ঠিত হয় বলে জানান চবি ছাত্রদলের দপ্তর সম্পাদক সাজ্জাদ হোসেন হৃদয়। উক্ত বিক্ষোভ...#1 News portal of Chittagong University