Sharing is caring!

সাবরিনা ইসলাম সুইটির

সিইউলাইভ২৪ রিপোর্টঃ

করোনাভাইরাসের উপসর্গ নিয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক শিক্ষক মৃত্যুবরণ করেছেন। তিনি শ্বাসকষ্টে ভুগছিলেন।

শনিবার (৩০ মে) দিবাগত রাত পৌনে তিনটার দিকে চট্টগ্রাম নগরীর মেট্রোপলিটন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

ওই শিক্ষকের নাম সাবরিনা ইসলাম সুইটি। তিনি আধুনিক ভাষা ইনস্টিটিউটের সহযোগী অধ্যাপক ছিলেন। তার গ্রামের বাড়ি বাঁশখালী উপজেলায়। সেখানেই তাকে দাফন করা হবে বলে জানা গেছে।

তার এক নিকটাত্মীয় নাম প্রকাশ না করার শর্তে চট্টগ্রাম প্রতিদিনকে জানান, রাত দশটার দিকে সাবরিনা ইসলাম সুইটির শ্বাসকষ্ট বেড়ে যায়। এরপরই তাকে মেট্রোপলিটন হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করানো হয়। কিন্তু এসময় আইসিইউর প্রয়োজন ছিল। কোথাও আইসিইউ শয্যা খালি ছিল না। রাত ২ টা ৪৫ মিনিটে অবশেষে শ্বাসকষ্ট নিয়েই তিনি মারা যান।

Sharing is caring!

culiveUncategorizedকরোনাভাইরাসের উপসর্গ,চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শাটল,সাবরিনা ইসলাম সুইটিসিইউলাইভ২৪ রিপোর্টঃ করোনাভাইরাসের উপসর্গ নিয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক শিক্ষক মৃত্যুবরণ করেছেন। তিনি শ্বাসকষ্টে ভুগছিলেন। শনিবার (৩০ মে) দিবাগত রাত পৌনে তিনটার দিকে চট্টগ্রাম নগরীর মেট্রোপলিটন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। ওই শিক্ষকের নাম সাবরিনা ইসলাম সুইটি। তিনি আধুনিক ভাষা ইনস্টিটিউটের সহযোগী অধ্যাপক ছিলেন। তার গ্রামের বাড়ি বাঁশখালী উপজেলায়। সেখানেই তাকে...#1 News portal of Chittagong University