Sharing is caring!

চিকিৎসকদের ১ টাকায় ৩০ জিবি ডাটা দেবে বেসরকারি মোবাইল ফোন অপারেটার- গ্রামীণফোন। কভিড-১৯ মোকাবিলায় ১০০ কোটি টাকার সহায়তা কার্যক্রমের ঘোষণা করেছে গ্রামীণফোন। গ্রাহক, চিকিৎসক এবং ক্ষতিগ্রস্ত খুচরা ব্যবসায়ীদের জন্য ঘোষণা করা হয়েছে এই সহায়তা কার্যক্রম।

গ্রামীণফোনের এই কার্যক্রমের অংশ হিসেবে স্বাস্থ্য অধিদপ্তরের সার্টিফাইড ২৫,০০০ করোনা চিকিৎসকে ১ টাকার বিনিময়ে আগামী ৬ মাসের জন্য প্রতি মাসে ৩০ জিবি ইন্টারনেট দেবে কোম্পানিটি।

প্রধানমন্ত্রীর আন্তরিকতায় করো’না আ’ক্রান্ত পু’লিশের জন্য হাসপাতাল
করো’নার সংক্রমণ থেকে জনসাধারনকে রক্ষায় পু’লিশের বীরোচিত কর্মকা’ণ্ডে সন্তোষ প্রকাশ করে আ’ক্রান্ত পু’লিশ সদস্যদের চিকিৎসার জন্য রাজধানীতে একটি বেসরকারী হাসপাতাল বন্দোবস্ত দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সংশ্লিষ্ট সূত্র জানান, সরকার প্রধানের ব্যক্তিগত অনুগ্রহ ও উদারতায় করো’নায় আ’ক্রান্ত পু’লিশ সদস্যদের চিকিৎসার লক্ষ্যে

রাজধানীর বেসরকারি ইমপালস হাসপাতালটি আড়াই মাসের জন্য ভাড়া নেওয়া হয়েছে। এ বিষয়ে সম্প্রতি রাজারবাগ কেন্দ্রীয় পু’লিশ হাসপাতাল এবং ইমপালস হাসপাতা’লের মধ্যে একটি সমঝোতা স্মা’রক স্বাক্ষরিত হয়েছে। এখন থেকে করো’নায় আ’ক্রান্ত পু’লিশ সদস্যদের নিবিড় চিকিৎসা’সেবা প্রদানের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট এই হাসপাতালটি ব্যবহৃত হবে।

এছাড়াও মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইস’লাম এবং স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তাফা কামাল উদ্দীন বিশেষ ভূমিকা পালন করেন। করো’না আ’ক্রান্ত পু’লিশ সদস্যদের চিকিৎসার সুব্যবস্থা নিশ্চিত করতে আইজিপি ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) বহু’মাত্রিক পদক্ষেপ গ্রহন করেছেন। ইতোমধ্যে এর সুফল পাওয়া শুরু করেছে বাংলাদেশ পু’লিশ।

পু’লিশ প্রধানের দায়িত্ব গ্রহনের করেই ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) পু’লিশের সব ইউনিট প্রধানগনকে স্বস্ব ইউনিটের আ’ক্রান্ত পু’লিশ সদস্য ও তাঁদের পরিবারের সার্বক্ষণিক খোঁজ খবর রাখা সহ প্রয়োজনীয় সহায়তা প্রদানের নির্দেশ দিয়েছেন। এর বাইরেও তিনি ব্যক্তিগতভাবে সারাদেশে আ’ক্রান্ত পু’লিশ সদস্যদের সার্বক্ষণিক খোঁজ নিচ্ছেন এবং প্রয়োজনীয় সহায়তা অব্যাহত রেখেছেন।

সংশ্লিষ্টরা বলছেন, করো’না আ’ক্রান্ত পু’লিশ সদস্যদের চিকিৎসায় জন্য ইমপালস হাসপাতা’লের বন্দোবস্ত করা সেই প্রক্রিয়ারই ধারাবাহিকতা। বাংলাদেশ পু’লিশের দেশপ্রে’মিক সদস্যদের জন্য প্রধানমন্ত্রীর এই উদারতা ও ভালবাসার প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন আইজিপি। সূত্র: ডিএমপি নিউজ

Sharing is caring!

culiveআইটিফিচারচিকিৎসকদের ১ টাকায় ৩০ জিবি ডাটা দেবে বেসরকারি মোবাইল ফোন অপারেটার- গ্রামীণফোন। কভিড-১৯ মোকাবিলায় ১০০ কোটি টাকার সহায়তা কার্যক্রমের ঘোষণা করেছে গ্রামীণফোন। গ্রাহক, চিকিৎসক এবং ক্ষতিগ্রস্ত খুচরা ব্যবসায়ীদের জন্য ঘোষণা করা হয়েছে এই সহায়তা কার্যক্রম। গ্রামীণফোনের এই কার্যক্রমের অংশ হিসেবে স্বাস্থ্য অধিদপ্তরের সার্টিফাইড ২৫,০০০ করোনা চিকিৎসকে ১ টাকার বিনিময়ে আগামী...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University