Sharing is caring!

[মোঃ আকিব, সিবিএল২৪ উপকূলীয় প্রতিনিধিঃ]

কক্সবাজারের সদর উপজেলার কক্সবাজার শহরের দক্ষিণ রুমালিয়ারছড়া’র বাসিন্দা সাংবাদিক শহিদুল্লাহকে অদ‍্য রাত একটার সময় গ্রেফতার করে নিয়ে যায় একটি সাদা পোষাকধারী পুলিশের দল। তিনি দৈনিক আলোকিত উখিয়া পত্রিকার সাবেক চিফ ক্রাইম রিপোর্টার এবং বাংলা পত্রিকার বর্তমান জেলা এবং বিশেষ প্রতিনিধি হিসেবে কাজ করছেন। তিনি একসময় সরকার দলীয় ছাত্রনেতা এবং শহরের ৬ নং ওয়র্ডের মেম্বার হিসেবেও দায়িত্বরত ছিলেন।

পারিবারিক সূত্রে জানা যায়,অদ‍্য রাত একটার সময় সাদা পোষাকধারী একদল পুলিশ তাকে বিনা অভিযোগে গ্রেফতার করে নিয়ে যায়। এসময় তার ব্যবহৃত ল্যাপটপ ও মোবাইল ফোনও জব্দ করে নিয়ে যায়।
খবরটি জানাজানি হলে স্থানীয় গণমাধ্যমকর্মীরা প্রশাসনে যোগাযোগ করলে প্রশাসন তা অস্বীকার করে।

এদিকে সাংবাদিক শহীদুল্লাহকে আটক করা হয়েছে দাবি করে তীব্র প্রতিবাদ জানিয়ে তাঁর অনতিবিলম্বে মুক্তির দাবি করেছে তৃণমূল সাংবাদিকদের সংগঠন বিএমএসএফ। সংগঠনটির জেলা পর্যায়ের নেতৃবৃন্দ এঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে সামাজিক মাধ্যমে প্রতিক্রিয়া জানাচ্ছে।

এছাড়া বিভিন্ন সাংবাদিকের টাইমলাইনে দেখা গেছে তার মুক্তির দাবী সম্পর্কিত স্ট‍্যাটাস।
সরকার দলীয় একজন স্বচ্ছ সাংবাদিকের এই ধরনের রহস‍্যজনক ঘটনার তীব্র নিন্দা জানাতে দেখা গেছে আরো অনেককেই।

Sharing is caring!

https://i0.wp.com/culive24.com/wp-content/uploads/2020/05/Untitled-design-9.jpg?fit=720%2C443&ssl=1?v=1588569794https://i0.wp.com/culive24.com/wp-content/uploads/2020/05/Untitled-design-9.jpg?resize=150%2C150&ssl=1?v=1588569794culiveআইটিক্রাইম এন্ড "ল"কক্সবাজারের সদর উপজেলার কক্সবাজার শহরের দক্ষিণ রুমালিয়ারছড়া’র বাসিন্দা সাংবাদিক শহিদুল্লাহকে অদ‍্য রাত একটার সময় গ্রেফতার করে নিয়ে যায় একটি সাদা পোষাকধারী পুলিশের দল। তিনি দৈনিক আলোকিত উখিয়া পত্রিকার সাবেক চিফ ক্রাইম রিপোর্টার এবং বাংলা পত্রিকার বর্তমান জেলা এবং বিশেষ প্রতিনিধি হিসেবে কাজ করছেন। তিনি একসময় সরকার দলীয় ছাত্রনেতা এবং...#1 News portal of Chittagong University