Sharing is caring!

[মোস্তাফা কামরুল, ফটিকছড়ি-চট্টগ্রাম]

“মানবসেবা” সহজ একটা কাজ। ডিজিটাল এই যুগে সেটা আরো সহজ। শুধু প্রয়োজন মনুষ্যত্ব ও মমত্ববোধ, মানুষের এই দুই জিনিস থাকলে মানবসেবা করা যায় যে যার অবস্থান থেকে।

তেমন আর একটি উদাহারণ চট্টগ্রাম জেলার ফটিকছড়ি উপজেলার ১৩ নং লেলাং ইউনিয়নের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ শাহনগর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ২০০৩ ব্যাচ।

এমন সংকটকালীন মুহূর্তে অসহায় দুস্থ মানুষের কষ্ট উপলব্ধি করে সামাজিক যোগাযোগ মাধ্যমে সকল বন্ধুদের সমন্নয়ে লেলাং ইউপি চেয়ারম্যানের ত্রাণ তহবিলে ১,৬০,৫০০ (এক লক্ষ ষাট হাজার পাঁচশত) টাকা আর্থিক অনুদান প্রদান করে তারা।

শুক্রবার (১ মে) বিকালে লেলাং ইউপি চেয়ারম্যান সরোয়ার উদ্দীন চৌধুরী শাহীনের হাতে তুলে দেয় ২০০৩ ব্যাচের প্রতিনিধিরা।

চেয়ারম্যান শাহীন বলেন, আমার এই ছোট ভাই গুলোর এমন উদ্যোগ সত্যিই প্রশংসনীয়। তাদের কৃতজ্ঞতা জানানোর ভাষা জানা নেই, শুধু সৃষ্টিকর্তার নিকট দোয়া করি এইটুকু, বাকী জীবনটা যেন এভাবে মানব কল্যাণে কাজে লাগায় তারা। সকলের সম্মিলিত প্রচেষ্টায় এমন দূর্যোগে একবেলাও না খেয়ে থাকবেনা আমার ইউনিয়নের জনগণ।

Sharing is caring!

https://i1.wp.com/culive24.com/wp-content/uploads/2020/05/Untitled-design-7.jpg?fit=720%2C443&ssl=1?v=1588568647https://i0.wp.com/culive24.com/wp-content/uploads/2020/05/Untitled-design-7.jpg?resize=150%2C150&ssl=1?v=1588568647culiveউদ্দীপনা“মানবসেবা” সহজ একটা কাজ। ডিজিটাল এই যুগে সেটা আরো সহজ। শুধু প্রয়োজন মনুষ্যত্ব ও মমত্ববোধ, মানুষের এই দুই জিনিস থাকলে মানবসেবা করা যায় যে যার অবস্থান থেকে। তেমন আর একটি উদাহারণ চট্টগ্রাম জেলার ফটিকছড়ি উপজেলার ১৩ নং লেলাং ইউনিয়নের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ শাহনগর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ২০০৩ ব্যাচ। এমন সংকটকালীন মুহূর্তে অসহায়...#1 News portal of Chittagong University