Sharing is caring!


চট্টগ্রাম নগরীর ঈদগাহ এলাকা থেকে বায়েজিদে কর্মস্থলে যাওয়ার পথে হৃদরোগে আক্রান্ত হয়ে টাইগারপাস এলাকায় মারা গেছেন মো. সেলিম উদ্দীন নামে এক যুবক।

সোমবার (৬ এপ্রিল) সকাল সাড়ে ৭টার দিকে টাইগারপাস মোড়ে এ ঘটনা ঘটে।

মো. সেলিম উদ্দীন সাতকানিয়ার উত্তর মাদার্শা এলাকার মো. রহমত আলীর ছেলে। তিনি বায়েজিদের তারা গেইট এলাকার জিরাত ফ্যাশনের সহকারী ম্যানেজার (মার্চেন্ডাইজিং) বলে নিশ্চিত করেছেন চট্টগ্রাম খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রনব চৌধুরী।

তিনি চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, স্থানীয় একজন খবর দিলে আমরা ঘটনাস্থলে যাই। ততক্ষণে স্বজনরা চিকিৎসার জন্য মেডিকেলে নিয়ে যায়। তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন বলে তার স্বজনরা জানিয়েছেন।

আরএ/এসএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!



Source link

Sharing is caring!

https://i2.wp.com/culive24.com/wp-content/uploads/2020/04/Tiger-pass-Stroke-Youth.jpg?fit=700%2C400&ssl=1?v=1586173369https://i0.wp.com/culive24.com/wp-content/uploads/2020/04/Tiger-pass-Stroke-Youth.jpg?resize=150%2C150&ssl=1?v=1586173369culiveআদার্সচট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শাটল,চবিচট্টগ্রাম নগরীর ঈদগাহ এলাকা থেকে বায়েজিদে কর্মস্থলে যাওয়ার পথে হৃদরোগে আক্রান্ত হয়ে টাইগারপাস এলাকায় মারা গেছেন মো. সেলিম উদ্দীন নামে এক যুবক। সোমবার (৬ এপ্রিল) সকাল সাড়ে ৭টার দিকে টাইগারপাস মোড়ে এ ঘটনা ঘটে। মো. সেলিম উদ্দীন সাতকানিয়ার উত্তর মাদার্শা এলাকার মো. রহমত আলীর ছেলে। তিনি বায়েজিদের তারা গেইট এলাকার জিরাত...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University