Sharing is caring!


দেশে গত ২৪ ঘন্টায় মধ্যে নতুন করে ৩৫ জন করোনা ভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। করোনা ভাইরাসে সংক্রমিত রোগীর সংখ্যা ১২৩ জন। আক্রান্ত আরো চার জনের মৃত্যু হয়েছে। মৃতের সংখ্যা বৃদ্ধি পেয়ে হয়েছে ১২ জনে।

রোববার (৬ এপ্রিল) অনলাইন ব্রিফিংয়ে প্রথমে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক নতুনভাবে ২৯ জন নতুন আক্রান্তের খবর দিলেও পরে আইইডিসিআর আবার ব্রিফিং করে নতুনভাবে ৩৫ জনের আক্রান্ত ও ১২ জন মারা যাওয়ার ব্যাপারে নিশ্চিত করেছেন। তিনি আরও জানান, গত ২৪ ঘণ্টায় সারাদেশে ৪৬৮টি নমূনার টেস্ট করা হয়েছিল।

এই সময় স্বাস্থ্যমন্ত্রী বলেন, ‘গার্মেন্টস খোলা রাখায় আক্রান্তের সংখ্যা বেড়েছে। আগামী ৩০ দিন দেশের জন খুব ঝুকিপূর্ণ। বাংলাদেশে করোনাভাইরাস সনাক্ত হওয়া পর এটিই একদিনে সর্বোচ্চ মৃত্যু। বাংলাদেশে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৩ জনে। আর নতুন করে শনাক্ত হয়েছে ২৯ জন। মোট আক্রান্তের সংখ্যা ১১৭ জনে পৌঁছেছে।’

উল্লেখ্য, বিশ্বে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ১২ লাখ ৭৩ হাজার ৯৯০ জন। বিশ্বজুড়ে করোনায় মৃত্যুর সংখ্যা এখন ৬৯ হাজার ৪৪৪ জন।

আরএ/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!



Source link

Sharing is caring!

https://i0.wp.com/culive24.com/wp-content/uploads/2020/04/health-minister.jpg.jpg?fit=700%2C400&ssl=1?v=1586162411https://i0.wp.com/culive24.com/wp-content/uploads/2020/04/health-minister.jpg.jpg?resize=150%2C150&ssl=1?v=1586162411culiveআদার্সচট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শাটল,চবিদেশে গত ২৪ ঘন্টায় মধ্যে নতুন করে ৩৫ জন করোনা ভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। করোনা ভাইরাসে সংক্রমিত রোগীর সংখ্যা ১২৩ জন। আক্রান্ত আরো চার জনের মৃত্যু হয়েছে। মৃতের সংখ্যা বৃদ্ধি পেয়ে হয়েছে ১২ জনে। রোববার (৬ এপ্রিল) অনলাইন ব্রিফিংয়ে প্রথমে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক নতুনভাবে ২৯ জন নতুন আক্রান্তের খবর দিলেও...#1 News portal of Chittagong University