Sharing is caring!


চট্টগ্রামের দরিদ্র ৩০০ পরিবারকে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ সহায়তা দিয়েছেন নগর স্বেচ্ছাসেবকলীগ নেতা ও সমাজকর্মী লায়ন এম এ নেওয়াজ। ৫ এপ্রিল (রোববার) নগরীর বিভিন্ন এলায় এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

জানা গেছে, নগরীর ২৫ নম্বর রামপুর ওয়ার্ড, ৯নং উত্তর পাহাড়তলী, কদমতলী সহ নগরীর বিভিন্ন এলাকার দিনমজুর, রিকশা চালক, ভ্যানগাড়ী চালকসহ বিভিন্ন পর্যায়ের হতদরিদ্র ৩০০ পরিবারকে খাদ্যসামগ্রী প্রদান করেন স্বেচ্ছাসেবকলীগের এই নেতা। এছাড়া তিনি তাদের মাঝে নগদ টাকাও বিতরণ করেন। খাদ্যসামগ্রী মধ্যে ছিল চাল, ডাল, ময়দা, লবন, মসলা, সবজির বাজার।

এ সময় এম এ নেওয়াজ বলেন, ‘মহামারির এই সময়ে দেশের খেটে-খাওয়া মানুষের পাশে দাড়ানো আমাদের সকলের নৈতিক দায়িত্ব।’ সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের তিনি অসহায় মানুষকে সহায়তার হাত বাড়ানোর আহবান জানান।

আদর/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!



Source link

Sharing is caring!

https://i2.wp.com/culive24.com/wp-content/uploads/2020/04/Sociel-worker-newaj.jpg?fit=700%2C400&ssl=1?v=1586155087https://i0.wp.com/culive24.com/wp-content/uploads/2020/04/Sociel-worker-newaj.jpg?resize=150%2C150&ssl=1?v=1586155087culiveআদার্সচট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শাটল,চবিচট্টগ্রামের দরিদ্র ৩০০ পরিবারকে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ সহায়তা দিয়েছেন নগর স্বেচ্ছাসেবকলীগ নেতা ও সমাজকর্মী লায়ন এম এ নেওয়াজ। ৫ এপ্রিল (রোববার) নগরীর বিভিন্ন এলায় এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। জানা গেছে, নগরীর ২৫ নম্বর রামপুর ওয়ার্ড, ৯নং উত্তর পাহাড়তলী, কদমতলী সহ নগরীর বিভিন্ন এলাকার দিনমজুর, রিকশা চালক, ভ্যানগাড়ী...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University