Sharing is caring!


চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালের করোনা অবজারভেশন ওয়ার্ড থেকে পালিয়ে গেছেন ৫০ বছর বয়সী একব্যক্তি। রোববার (৫ মার্চ) সন্ধ্যায় তিনি হাসপাতাল থেকে পালিয়ে যান।

জানা গেছে, রোববার সকালে ওই ব্যক্তিকে পরিবারের লোকজন চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করান। তিনি জ্বর, সর্দি, কাশি ও গলাব্যথায় ভুগছিলেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে অবজারভেশন ওয়ার্ড (সাবেক ক্যাজুয়ালিটি ওয়ার্ড) করোনা সন্দেহে ভর্তি করান। পরে করোনা সন্দেহে বিকেলে তার নমুনা সংগ্রহ করে চট্টগ্রাম ফৌজদারহাট বিআরটিআইডিতে পাঠানো হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম। তিনি বলেন, পলাতক ব্যক্তি অবজারভেশন ওয়ার্ডে করোনা সন্দেহে ভর্তি ছিল। আজ সন্ধ্যা ৭টার দিকে তিনি অবজারভেশন ওয়ার্ড থেকে পালিয়ে যান। তাকে খোঁজা হচ্ছে।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!



Source link

Sharing is caring!

https://i0.wp.com/culive24.com/wp-content/uploads/2020/04/chittagong-medical-college-hospital.jpg?fit=700%2C401&ssl=1?v=1586107165https://i0.wp.com/culive24.com/wp-content/uploads/2020/04/chittagong-medical-college-hospital.jpg?resize=150%2C150&ssl=1?v=1586107165culiveআদার্সচট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শাটল,চবিচট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালের করোনা অবজারভেশন ওয়ার্ড থেকে পালিয়ে গেছেন ৫০ বছর বয়সী একব্যক্তি। রোববার (৫ মার্চ) সন্ধ্যায় তিনি হাসপাতাল থেকে পালিয়ে যান। জানা গেছে, রোববার সকালে ওই ব্যক্তিকে পরিবারের লোকজন চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করান। তিনি জ্বর, সর্দি, কাশি ও গলাব্যথায় ভুগছিলেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে...#1 News portal of Chittagong University