Sharing is caring!


স্ত্রীকে না জানিয়ে দ্বিতীয় বিয়ে করে প্রথম স্ত্রীর গর্ভে জন্ম নেওয়া ২৩ দিনের শিশুকে ৫ হাজার টাকায় বেচে দিলেন এক পাষণ্ড পিতা। ওই নবজাতকের বয়স মাত্র ২৩ দিন। ঘটনাটি ঘটে চট্টগ্রামের হাটহাজারী উপজেলার গুমানমর্দ্দন ইউনিয়নে।

শুক্রবার রাতে এ ঘটনার পর বিষয়টি এলাকায় মধ্যে জানাজানি হয়। শনিবার (৪ মার্চ) ইউএনওর নিদের্শে স্থানীয় ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান নবজাতকটিকে উদ্ধার করেন।

ওই নবজাতকের পিতা পেশায় একজন রাজমিস্ত্রি। তিনি ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের কালা গাজী চৌধুরী বাড়ির নজির আহাম্মদের পুত্র বলে জানা গেছে। গত ১১ ফেব্রুয়ারি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে বিক্রি হয়ে যাওয়া ছেলে শিশুটির জন্ম হয়।

জানা গেছে, নুর আহাম্মদ স্ত্রী সুমি আক্তারকে না জানিয়ে আরেকটি বিয়ে করেছেন। ইতিমধ্যে দ্বিতীয় স্ত্রীও সন্তান সম্ভাবা। এ সময়ে জন্ম নেওয়া বাচ্চাকে লালন পালন করতে অস্বীকৃতি জানায় প্রথম স্ত্রী। পরে স্ত্রীর উপর রাগ করে স্বামী ২৩ দিন বয়সী বাচ্চাকে ৫ হাজার টাকায় বিক্রি করে দেন। অভিযুক্ত নুর আহম্মদের পরিচিত দুবাই প্রবাসী মো. মুছা নামের এক আত্মীয়ের মারফতে অন্য একজন ব্যক্তির কাছে বিক্রি করা হয় নবজাতককে।

শিশুকে উদ্ধারের পর উপজেলা প্রশাসন এবং ইউনিয়ন পরিষদের উদ্যোগে বাচ্চাকে তার মায়ের কোলে ফিরিয়ে দেওয়া হয়।

এ ব্যাপারে হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ রুহুল আমীন জানান, ২৩ দিনের ছেলেকে বাবা বিক্রি করে দিয়েছেন বলে জানার পর তার মা-বাবাকে খুঁজে বের করা এবং বাচ্চাটিকেও উদ্ধারের জন্য নিদের্শনা প্রদান করি সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মুজিবুর রহমানকে। তিনি শনিবার রাতে নবজাতকটিকে উদ্ধার তার মায়ের কোলে ফিরিয়ে দেন।

এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!



Source link

Sharing is caring!

https://i1.wp.com/culive24.com/wp-content/uploads/2020/04/Child-Sold-on-Hathazari-cha.jpg?fit=700%2C400&ssl=1?v=1586088808https://i1.wp.com/culive24.com/wp-content/uploads/2020/04/Child-Sold-on-Hathazari-cha.jpg?resize=150%2C150&ssl=1?v=1586088808culiveআদার্সচট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শাটল,চবিস্ত্রীকে না জানিয়ে দ্বিতীয় বিয়ে করে প্রথম স্ত্রীর গর্ভে জন্ম নেওয়া ২৩ দিনের শিশুকে ৫ হাজার টাকায় বেচে দিলেন এক পাষণ্ড পিতা। ওই নবজাতকের বয়স মাত্র ২৩ দিন। ঘটনাটি ঘটে চট্টগ্রামের হাটহাজারী উপজেলার গুমানমর্দ্দন ইউনিয়নে। শুক্রবার রাতে এ ঘটনার পর বিষয়টি এলাকায় মধ্যে জানাজানি হয়। শনিবার (৪ মার্চ) ইউএনওর নিদের্শে...#1 News portal of Chittagong University