Sharing is caring!


রোববার (৫ এপ্রিল) থেকে কেউ ঢাকা থেকে বের হতে পারবে না। আবার বাইরে থেকে কেউ ঢাকায় ঢুকতেও পারবে না। শুধুমাত্র জরুরি সেবায় যুক্তরা এই নিষেধাজ্ঞার বাইরে থাকবে। পুলিশ সদর দপ্তরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, জনসাধারণের জীবনযাত্রা স্বাভাবিক রাখার জন্য জরুরি প্রয়োজন ছাড়া একা কিংবা দলবদ্ধভাবে বাইরে ঘোরাফেরা করতে নিষিদ্ধ ঘোষণা করা হলো। পরবর্তী সরকারি নির্দেশ না দেওয়া পর্যন্ত জনসাধারণকে ঢাকায় প্রবেশ করতে দেওয়া হবে না। এমনকি তাদের ঢাকা ছেড়ে যেতেও দেওয়া হবে না। সরকারি নির্দেশনা অনুযায়ী করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রাখা এবং জনগণের ঘরে অবস্থানের বিষয়টি নিশ্চিত করতে পুলিশ কাজ করছে।

পুলিশ করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারি নির্দেশ এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে দেশের সব নাগরিক এবং সংশ্লিষ্ট সবার প্রতি অনুরোধ জানিয়েছে।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!



Source link

Sharing is caring!

https://i0.wp.com/culive24.com/wp-content/uploads/2020/04/dhaka-city.jpg?fit=700%2C400&ssl=1?v=1586085174https://i0.wp.com/culive24.com/wp-content/uploads/2020/04/dhaka-city.jpg?resize=150%2C150&ssl=1?v=1586085174culiveআদার্সচট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শাটল,চবিরোববার (৫ এপ্রিল) থেকে কেউ ঢাকা থেকে বের হতে পারবে না। আবার বাইরে থেকে কেউ ঢাকায় ঢুকতেও পারবে না। শুধুমাত্র জরুরি সেবায় যুক্তরা এই নিষেধাজ্ঞার বাইরে থাকবে। পুলিশ সদর দপ্তরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, জনসাধারণের জীবনযাত্রা স্বাভাবিক রাখার জন্য জরুরি প্রয়োজন ছাড়া একা...#1 News portal of Chittagong University