Sharing is caring!


লোহাগাড়া উপজেলা বড়হাতিয়া ইউনিয়নের গভীর অরণ্যে বন্যহাতির আক্রমণে এক বৃদ্ধ নিহত হয়েছে। নিহত বৃদ্ধের নাম নজির আহমদ (৬৫)। তার বাড়ি বড়হাতিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের নতুন পাড়ায়।

জানা গেছে, গত বুধবার (১ এপ্রিল) দুর্গম পাহাড়ি এলাকা পেরিয়ে তিনি বাঁশখালী উপজেলাধীন ইকোপার্কে বেড়াতে গিয়েছিলেন। দুপুর আনুমানিক ২টার দিকে বাড়ি ফেরার পথে জিরির মুখ নামক স্থানে বন্যহাতির আক্রমণের শিকার হন তিনি। এসময় হাতির পায়ে পিষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যান তিনি।

খবর পেয়ে বৃদ্ধের স্বজনেরা নিহতের মৃতদেহ উদ্ধার করে সন্ধ্যায় বাড়িতে নিয়ে আসেন। বৃহস্পতিবার (২ এপ্রিল) সকাল সাড়ে ৮টায় পরিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।


এসএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!



Source link

Sharing is caring!

https://i1.wp.com/culive24.com/wp-content/uploads/2020/04/bandarban-lama-elephant.jpg?fit=700%2C400&ssl=1?v=1585827959https://i1.wp.com/culive24.com/wp-content/uploads/2020/04/bandarban-lama-elephant.jpg?resize=150%2C150&ssl=1?v=1585827959culiveআদার্সচট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শাটল,চবিলোহাগাড়া উপজেলা বড়হাতিয়া ইউনিয়নের গভীর অরণ্যে বন্যহাতির আক্রমণে এক বৃদ্ধ নিহত হয়েছে। নিহত বৃদ্ধের নাম নজির আহমদ (৬৫)। তার বাড়ি বড়হাতিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের নতুন পাড়ায়। জানা গেছে, গত বুধবার (১ এপ্রিল) দুর্গম পাহাড়ি এলাকা পেরিয়ে তিনি বাঁশখালী উপজেলাধীন ইকোপার্কে বেড়াতে গিয়েছিলেন। দুপুর আনুমানিক ২টার দিকে বাড়ি ফেরার পথে জিরির...#1 News portal of Chittagong University