Sharing is caring!


করোনাভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতিতে দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে সামাজিক সংগঠন চারুলতা। বৃহস্পতিবার (২৬ মার্চ) দুপুরে নগরের ২নম্বর গেট তুলাতলী বস্তি এলাকায় নিরাপদ দূরত্ব বজায় রেখে ১৫০টি পরিবাররের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। যাদেরকে খাদ্য সামগ্রী দেওয়া হয়েছে তাদের অধিকাংশই দিনমজুর ও গৃহকর্মী।

খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাল, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি তেল, ১ কেজি লবণ, ১ কেজি ডাল, ৩ কেজি আলু, ১ কেজি চিনি, দেড় কেজি চিড়া ও ১টি সাবান।

এ সময় উপস্থিত ছিলেন চারুলতার সদস্য টুটুল নন্দী, রাজেন দে, সাইফুল ইসলাম শাহী, মো. সোহেল ও চারুলতার অন্যান্য সদস্যবৃন্দ।

এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!



Source link

Sharing is caring!

https://i0.wp.com/culive24.com/wp-content/uploads/2020/03/Charulata-Food-distribution.jpg?fit=700%2C400&ssl=1?v=1585258974https://i2.wp.com/culive24.com/wp-content/uploads/2020/03/Charulata-Food-distribution.jpg?resize=150%2C150&ssl=1?v=1585258974culiveআদার্সচট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শাটল,চবিকরোনাভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতিতে দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে সামাজিক সংগঠন চারুলতা। বৃহস্পতিবার (২৬ মার্চ) দুপুরে নগরের ২নম্বর গেট তুলাতলী বস্তি এলাকায় নিরাপদ দূরত্ব বজায় রেখে ১৫০টি পরিবাররের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। যাদেরকে খাদ্য সামগ্রী দেওয়া হয়েছে তাদের অধিকাংশই দিনমজুর ও গৃহকর্মী। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University