Sharing is caring!


বিদ্যুৎ-জ্বালানি সংকটে জরুরি পরিস্থিতিতে ২৮ কর্মকর্তার হটলাইনে যোগাযোগ করা যাবে। বিদ্যুৎ জ্বালানি মন্ত্রণালয় এ তালিকা প্রকাশ করেছে। এতে বিদ্যুৎ বিভাগের ১৪ জন এবং জ্বালানি বিভাগের ১৪ জন কর্মকর্তা রাখা হয়েছে। বর্তমান প্রেক্ষাপটে বিদ্যুৎ ও জ্বালানি সংক্রান্ত উদ্ভূত যে কোনও পরিস্থিতি মোকাবিলায় তাদের সঙ্গে যোগাযোগ করা যাবে।

ফোকাল পয়েন্ট কর্মকর্তাদের মধ্যে বিভিন্ন লেভেলের কর্মকর্তাদের রাখা হয়েছে। এছাড়া রয়েছে অনেকগুলো টিম। এর কোনও একটি পয়েন্টে যোগাযোগ করলেই সেবা পাবেন গ্রাহক। যে কোনও গ্রাহক ফোকাল পয়েন্ট কর্মকর্তাকে ফোন দিয়ে তাদের সমস্যার কথা জানাতে পারবেন। একইরকম সার্ভিস দেবেন জ্বালানি বিভাগের কর্মকর্তারাও। গ্রাহকরা জরুরি প্রয়োজনে তাদেরকেও ফোন করতে পারবেন।

বিদ্যুৎ বিভাগের ফোকাল পয়েন্ট কর্মকর্তাদের মধ্যে রয়েছেন বিদ্যুৎ বিভাগের অতিরিক্ত সচিব (সমন্বয়) একেএম হুমায়ুন কবীর, (মোবাইল নম্বর ০১৭৭৭-১৯০৯১৭), যুগ্ম সচিব (প্রশাসন) রেজওয়ানুর রহমান (০১৭১১-৯০৫৮১৯), বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের (পিডিবি) চিফ স্টাফ অফিসার টু চেয়ারম্যান মনিরুজ্জামান (০১৮১৯-২৩৭০৭১), কোম্পানি সচিব সাইফুল ইসলাম আজাদ (০১৭৫৫-৫২৭৯৩৮)।

পল্লী বিদ্যুতায়ন বোর্ডে (বিআরইবি) পরিচালক (ম্যানেজমেন্ট অ্যান্ড অপারেশন) মো. মুকুল হোসেন (০১৭১১-৪৪০৭৭৪) এবং মো. আব্দুল হাইকে (০১৭৬৯-৯২৪৩৩৫) ফোকাল পয়েন্ট কর্মকর্তা হিসেবে রাখা হয়েছে।

জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগেরও ১৪ জন কর্মকর্তাকে ফোকাল পয়েন্টে রাখা হয়েছে। এর মধ্যে আছেন জ্বালানি বিভাগের অতিরিক্ত সচিব মো. মোস্তফা কামাল (০১৭১১-৯৪২০২২), উপসচিব মোছাম্মাৎ ফারহানা রহমান (০১৭১২-৮৭২০৭৩), গ্যাসের জন্য তিতাস গ্যাস কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক আলী মো. আল মামুন (০১৭১৩-০১২৭৯৪), মহাব্যবস্থাপক মো. মনির হোসেন খান (০১৯৩৯-৯২১০২০), কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক খায়েজ আহমেদ মজুমদার (০১৭৩০-৭২৮৪২৪), মহাব্যবস্থাপক মো. সারওয়ার হোসেন (০১৭৩০-৭২৮৪১৬), পশ্চিমাঞ্চল গ্যাস কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুল পাটওয়ারী (০১৭১৩-০১৭৪০১), মহাব্যবস্থাপক মো. ইমাম উদ্দিন শেখ (০১৭১১-৮০০৫২১), বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. শাহিনুর ইসলাম (০১৭১১-৮১৯৩১১), মহাপরিচালক আবুল বাসার (০১৭৭০-৭৯১৪৩৭), জালালাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন অ্যান্ড ট্রান্সমিশন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মো. শরিফুল ইসলাম (০১৭৩০-০৯৬০৯৬), মহাপরিচালক (অপারেশন ) আব্দুল মমিন (০১৭৩০-৩১২০৭৩)। এছাড়া জ্বালানি তেলের জন্য বাংলাদেশ পেট্রোলিয়াম করপোরেশনের পরিচালক (অপারেশন) সৈয়দ মেহেদি হাসান (০১৭৫৫-৫৮৭৬২১), কোম্পানি সচিব কাজী মোহম্মদ হাসান (০১৭৫৫-৫৮৭৬২৪) কে ফোকাল পয়েন্ট কর্মকর্তা হিসেবে রাখা হয়েছে।

সিপি



Source link

Sharing is caring!

https://i1.wp.com/culive24.com/wp-content/uploads/2020/03/electricty-line-bangladesh.jpg?fit=700%2C400&ssl=1?v=1585174701https://i1.wp.com/culive24.com/wp-content/uploads/2020/03/electricty-line-bangladesh.jpg?resize=150%2C150&ssl=1?v=1585174701culiveআদার্সচট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শাটল,চবিবিদ্যুৎ-জ্বালানি সংকটে জরুরি পরিস্থিতিতে ২৮ কর্মকর্তার হটলাইনে যোগাযোগ করা যাবে। বিদ্যুৎ জ্বালানি মন্ত্রণালয় এ তালিকা প্রকাশ করেছে। এতে বিদ্যুৎ বিভাগের ১৪ জন এবং জ্বালানি বিভাগের ১৪ জন কর্মকর্তা রাখা হয়েছে। বর্তমান প্রেক্ষাপটে বিদ্যুৎ ও জ্বালানি সংক্রান্ত উদ্ভূত যে কোনও পরিস্থিতি মোকাবিলায় তাদের সঙ্গে যোগাযোগ করা যাবে। ফোকাল পয়েন্ট কর্মকর্তাদের মধ্যে...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University