Sharing is caring!


করোনাভাইরাসের কারণে সৃষ্ট দুর্যোগ মোকাবেলায় একদিনের বেতনের সমপরিমাণ অর্থ দান করার সিদ্ধান্ত নিয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় অফিসার সমিতি।

বুধবার (২৫ মার্চ) দুপুরে অফিসার সমিতির কার্যকরী কমিটির সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়। পরে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য রেজিস্ট্রার বরাবর চিঠি দেওয়া হয় অফিসার সমিতির পক্ষ থেকে।

বিষয়টি চট্টগ্রাম প্রতিদিনকে নিশ্চিত করে বিশ্ববিদ্যালয় অফিসার সমিতির সাধারণ সম্পাদক মুহাম্মদ হামিদ হাসান নোমানী বলেন, ‘মানবিক দিক বিবেচনা করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় অফিসার সমিতির সকল সদস্য তাদের একদিনের বেতনের সমপরিমাণ অর্থ প্রদান করার সিদ্ধান্ত গ্রহন করেছে। ভবিষ্যতে দূর্যোগ মোকাবেলার জন্য বিশ্ববিদ্যালয় প্রশাসনকে তহবিল গঠনে সহযোগিতা করতেই অফিসার সমিতির পক্ষ থেকে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য আমরা রেজিস্ট্রার মহোদয়কে লিখিতভাবে জানিয়েছি।

এমএইচ/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!



Source link

Sharing is caring!

https://i2.wp.com/culive24.com/wp-content/uploads/2020/03/CU-Corona-Exclusion-class-test.jpg?fit=700%2C400&ssl=1?v=1585167375https://i0.wp.com/culive24.com/wp-content/uploads/2020/03/CU-Corona-Exclusion-class-test.jpg?resize=150%2C150&ssl=1?v=1585167375culiveআদার্সচট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শাটল,চবিকরোনাভাইরাসের কারণে সৃষ্ট দুর্যোগ মোকাবেলায় একদিনের বেতনের সমপরিমাণ অর্থ দান করার সিদ্ধান্ত নিয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় অফিসার সমিতি। বুধবার (২৫ মার্চ) দুপুরে অফিসার সমিতির কার্যকরী কমিটির সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়। পরে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য রেজিস্ট্রার বরাবর চিঠি দেওয়া হয় অফিসার সমিতির পক্ষ থেকে। বিষয়টি চট্টগ্রাম প্রতিদিনকে নিশ্চিত করে...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University