Sharing is caring!


খাগড়াছড়ি সদর হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে থাকা এক রোগীর মৃত্যু হয়েছে। বুধবার (২৫ মার্চ) রাত পৌনে ৯টার দিকে ওই রোগীর মৃত্যু হয়। এই রোগীর চিকিৎসার দায়িত্বে থাকা চিকিৎসক, দুই নার্স ও এক আয়াকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

মারা যাওয়া ব্যক্তির বয়স আনুমানিক ৩০। তিনি দিনমজুরের কাজ করতেন। দীর্ঘদিন ধরে শ্বাসকষ্টে ভুগছিলেন বলে জানিয়েছেন স্বজনরা। বুধবার (২৫ মার্চ) সকালে শ্বাসকষ্ট ও গলা ব্যথা নিয়ে হাসপাতালে আসেন। লক্ষণ দেখে তাকে আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়। চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ওই ব্যক্তির মরদেহ যথাযথ নিয়ম অনুসরণ করে স্বাস্থ্য বিভাগের তত্ত্বাবধানে নিহতের গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

খাগড়াছড়ি সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. পূর্ণজীবন চাকমা বলেন, ‘লক্ষণ দেখে সন্দেহ হওয়ায় ওই ব্যক্তির নমুনা পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হবে। তার চিকিৎসার দায়িত্বে থাকা চিকিৎসক, দুই নার্স ও এক আয়াকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।’

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!



Source link

Sharing is caring!

https://i2.wp.com/culive24.com/wp-content/uploads/2020/03/khagrachari-sadar-hospital.jpg?fit=700%2C400&ssl=1?v=1585160029https://i2.wp.com/culive24.com/wp-content/uploads/2020/03/khagrachari-sadar-hospital.jpg?resize=150%2C150&ssl=1?v=1585160029culiveআদার্সচট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শাটল,চবিখাগড়াছড়ি সদর হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে থাকা এক রোগীর মৃত্যু হয়েছে। বুধবার (২৫ মার্চ) রাত পৌনে ৯টার দিকে ওই রোগীর মৃত্যু হয়। এই রোগীর চিকিৎসার দায়িত্বে থাকা চিকিৎসক, দুই নার্স ও এক আয়াকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। মারা যাওয়া ব্যক্তির বয়স আনুমানিক ৩০। তিনি দিনমজুরের কাজ করতেন। দীর্ঘদিন ধরে শ্বাসকষ্টে...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University