Sharing is caring!


ঢাকা আইনজীবী সমিতি নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১০ পদে জয় পেয়েছেন বিএনপিপন্থি আইনজীবীরা। তবে সহ-সভাপতিসহ ১৩টি পদের জয় পেয়েছে আওয়ামী লীগ সমর্থিত সাদা দলের প্রার্থীরা। 

শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) গণনা শেষে রাতে এই ফলাফল ঘোষণা করা হয়। বুধবার (২৬ ফেব্রয়ারি) ও বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) কাল ৯টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে বিকেল ৫টা পর্যন্ত চলে। দু’দিনের এ ভোটে ভোটাধিকার প্রয়োগ করছেন ৯ হাজার ২৯৯ জন সদস্য। 

বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী ঐক্য প্যানেল (নীল প্যানেল) থেকে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে জয় পেয়েছে বিএনপি সমর্থিত নীল প্যানেলের প্রার্থী মো. ইকবাল হোসেন ও হোসেন আলী খান হাসান। ছাড়াও কোষাধ্যক্ষ আব্দুল আল মামুন ও অফিস সম্পাদক এইচ এম মাসুম, কার্যনির্বাহী কমিটির সদস্য পদে- আজহার উদ্দিন রিপন, কাজী আফরোজা সুলতানা (ইভা),আব্দুল বাসেত রাখী, তানভীর হাসান সোহেল, ইয়াছিন মিয়া ও সাদেকুল ইসলাম ভূঁইয়া (জাদু) নির্বাচিত হয়েছেন।

অপর দিকে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ (সাদা প্যানেল) থেকে সিনিয়র সহ-সভাপতি আবদুল কাদের, সহ-সভাপতিতে ইমাম হোসেন মঞ্জু, সিনিয়র সহ-সাধারণ সম্পাদক এ কে এম হাবিবুর রহমান চুন্নু, সহ-সাধারণ সম্পাদক সিকদার মোহাম্মদ আক্তারুজ্জামান হিমেল, লাইব্রেরি সম্পাদক মো. আতাউর রহমান খান (রুকু), সাংস্কৃতিক সম্পাদক তাসলিমা আক্তার রীতা, ক্রীড়া সম্পাদক সাইফুল ইসলাম সুমন ও সমাজকল্যাণ সম্পাদক শায়লা পারভিন পিয়া জয় পেয়েছেন।

কার্যনির্বাহী কমিটির সদস্য পদে নির্বাচিত হয়েছেন- এ এইচ এম শফিকুল ইসলাম সোহাগ, মেহেদী হাসান মেরিন, রমজান আলী সরদার রানা, সাব্বির হোসেন ও সাইফুল ইসলাম।

ব্রেকিংনিউজ/ এসএ 





সৌজন্যে

Sharing is caring!

https://i1.wp.com/culive24.com/wp-content/uploads/2020/02/132604_Dhaka-bar.jpg?fit=600%2C337&ssl=1?v=1582959850https://i0.wp.com/culive24.com/wp-content/uploads/2020/02/132604_Dhaka-bar.jpg?resize=150%2C150&ssl=1?v=1582959850culiveআদার্সকরোনা ভাইরাস,চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শাটল,চবি,চীন,পর্নোগ্রাফি,ভাইরাল,ভাইরাস,রোমান্স,শিক্ষার্থীঢাকা আইনজীবী সমিতি নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১০...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University