Sharing is caring!


পটিয়ার কুলাগাঁও ইউনিয়নেল নলান্দা মাজারের ওরশের মেলায় ফার্নিচার বিক্রি করতে এসে লাশ হয়ে ফিরল নরসিংদীর এক ব্যবসায়ী। নিহত ব্যবসায়ীর নাম মো. জামাল (৪০)।

এলাকার সন্ত্রাসীরা টাকা ছিনতাই করতে এসে ফার্নিচার ব্যবসায়ী জামালকে হত্যা করে বলে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে। সোমবার (১৭ ফেব্রুয়ারি) রাত আনুমানিক ৩টায় কুলারগাঁও ইউনিয়ন নলান্দা গ্রাম মাজার গেইটে হত্যার ঘটনাটি ঘটে।

এ ঘটনায় সুজন নামের আরেক ফার্নিচার ব্যবসায়ী আহত হন। ঘটনার পর সন্দেহভাজন একজনকে গ্রেপ্তার করে পটিয়া থানার পুলিশ।

জানা যায়, এলাকার কিছু সন্ত্রাসী ফার্নিচার ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদা দাবি করে আসছিল। ঘটনার দিন রাতে টাকা না দিয়ে চিৎকার করলে সন্ত্রাসীরা জামাল ও সুজনকে মারধর করে। এতে গুরুতর জখম হয় ফার্নিচার ব্যবসায়ী জামাল।

ঘটনার সাথে জড়িত ছিল বলে সন্দেহ করা হচ্ছে- তারেক, মুরাদ চৌধুরী, মান্না, রিপন, মাহাবুব, ছাইধুলক, ইসকান্দর, সাজ্জাদ, সাইদুল হক, মো. ফোরকান সহ আরও কয়েকজন।

এই হত্যাকাণ্ডের ঘটনায় পটিয়ার কুলাগাঁও ইউনিয়নে স্থানীয় বাসিন্দা মাহাবুব রহমান নামের একজনকে গ্রেপ্তার করছে পটিয়া পুলিশ।

এ বিষয়ে পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, নিহত জামাল গত ১০ তারিখ ওরশের মেলায় ফার্নিচার বিক্রির জন্য পটিয়ায় এসেছিল।

সোমবার রাতে কুলারগাঁও ইউনিয়ন নলান্দা গ্রাম মাজার গেইট থেকে তার লাশ উদ্ধার করি আমরা। ফার্নিচার বিক্রির টাকা ছিনিয়ে নিতেই এ হত্যাকাণ্ড হতে পারে বলে ধারণা।

তিনি আরো বলেন, নিহত জামালের গায়ে জখমের অনেক চিহ্ন পাওয়া গেছে। সন্দেহভাজন মাহবুব রহমান নামে একজনকে গ্রেপ্তার করেছি। তদন্তে মাধ্যমে আর কেউ জড়িত থাকলে তাদেরও গ্রেপ্তার করা হবে। লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আরএ/এসএইচ



Source link

Sharing is caring!

https://i1.wp.com/culive24.com/wp-content/uploads/2020/02/Dead-Body-Patiya.jpg?fit=700%2C400&ssl=1?v=1581941935https://i2.wp.com/culive24.com/wp-content/uploads/2020/02/Dead-Body-Patiya.jpg?resize=150%2C150&ssl=1?v=1581941935culiveআদার্সচট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শাটল,চবিপটিয়ার কুলাগাঁও ইউনিয়নেল নলান্দা মাজারের ওরশের মেলায় ফার্নিচার বিক্রি করতে এসে লাশ হয়ে ফিরল নরসিংদীর এক ব্যবসায়ী। নিহত ব্যবসায়ীর নাম মো. জামাল (৪০)। এলাকার সন্ত্রাসীরা টাকা ছিনতাই করতে এসে ফার্নিচার ব্যবসায়ী জামালকে হত্যা করে বলে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে। সোমবার (১৭ ফেব্রুয়ারি) রাত আনুমানিক ৩টায় কুলারগাঁও ইউনিয়ন নলান্দা...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University