সিঙ্গেল দের দুঃখ ঘোচাতে বাজারে এলো ‘রোবট বউ’, হুবুহু মানুষের মতোই এবং সব কাজে পারদর্শী

Sharing is caring!

ব্যাচেলরদের দুঃখ ঘোচাতে চিন নিয়ে এসেছে একটি ‘এআই ওয়াইফ’ অর্থাৎ রোবট বধূ। যে আপনার সমস্ত আশা আকাঙ্খাকে পূরণ করবে এবং আপনার ঘরের সব কাজ ও করে দেবে। বিয়ে না করে ব্যাচেলর হওয়ার যন্ত্রনায় চীনের যে সমস্ত পুরুষ দীর্ঘদিন ধরে ভুগছেন তাদের জন্যই এলো এই নতুন প্রযুক্তি।

আরোও পড়ুন :

এটি আসলে একটি সেক্স রোবট কিন্তু কথা মতো ঘরের কাজ এবং আপনার খেয়াল রাখতেও এটি সমান ভাবে পারদর্শী। আপনার সঙ্গিনীর চাহিদা মেটাবে এই নয়া প্রযুক্তি এমনটাই দাবি বিজ্ঞানীদের। তবে এরজন্য আপনাকে ভারতীয় টাকায় প্রায় তিন লক্ষ টাকার কাছাকাছি খতে হবে।

Sharing is caring!

https://i0.wp.com/culive24.com/wp-content/uploads/2020/02/সিঙ্গেল-দের-দুঃখ-ঘোচাতে-বাজারে-এলো-‘রোবট-বউ’-হুবুহু-মানুষের-মতোই-এবং-সব-কাজে-পারদর্শী.jpg?fit=1024%2C517&ssl=1?v=1580716291https://i0.wp.com/culive24.com/wp-content/uploads/2020/02/সিঙ্গেল-দের-দুঃখ-ঘোচাতে-বাজারে-এলো-‘রোবট-বউ’-হুবুহু-মানুষের-মতোই-এবং-সব-কাজে-পারদর্শী.jpg?resize=150%2C150&ssl=1?v=1580716291culiveআইটিআন্তর্জাতিকব্যাচেলরদের দুঃখ ঘোচাতে চিন নিয়ে এসেছে একটি ‘এআই ওয়াইফ’ অর্থাৎ রোবট বধূ। যে আপনার সমস্ত আশা আকাঙ্খাকে পূরণ করবে এবং আপনার ঘরের সব কাজ ও করে দেবে। বিয়ে না করে ব্যাচেলর হওয়ার যন্ত্রনায় চীনের যে সমস্ত পুরুষ দীর্ঘদিন ধরে ভুগছেন তাদের জন্যই এলো এই নতুন প্রযুক্তি। আরোও পড়ুন : এটি আসলে...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University

Related Posts

চবির আবাসিক হল সরকারি কোয়ারেন্টাইন করার সিদ্ধান্ত

চবির আবাসিক হল সরকারি কোয়ারেন্টাইন করার সিদ্ধান্ত

যেসব স্থানে যাওয়া শিক্ষার্থীদের  নিষিদ্ধ করলো; “চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়”

যেসব স্থানে যাওয়া শিক্ষার্থীদের নিষিদ্ধ করলো; “চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়”

উনিশের হাত ধরে বিশে বিশ্বজয় সোনার বাংলাদেশ

উনিশের হাত ধরে বিশে বিশ্বজয় সোনার বাংলাদেশ

About culive

চবির একঝাক মেধাবী তরুন লেখক ও ছাত্র সাংবাদিক বৃন্দ।

No Comments Yet

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *