Sharing is caring!

অভিনেত্রী ও বর্তমান সাংসদ মিমি চক্রবর্তী ক্যারিয়ারের উঠতি সময়ে নির্মাতা রাজ চক্রবর্তীর সঙ্গে প্রেমে জড়িয়েছিলেন। সেসময় তাদের সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়ানোর কথা থাকলেও শেষ পর্যন্ত তা আর হয়নি। পরবর্তীতে রাজ চক্রবর্তী বিয়ে করেন শুভশ্রীকে।

এরপরে গণমাধ্যমে তার একাধিক সম্পর্কের কথা ওঠে আসে। প্রযোজক শ্রীকান্ত মোহতার সঙ্গে মিমির সখ্যতা গড়ে ওঠা। সেই সর্ম্পকও শেষ পর্যন্তা টিকেনি। এরপর আবারও প্রেমে জড়ান তুরস্কের লাইন প্রডিউসার মিলি গুলহানের সঙ্গে। শুধু তাই নয়, গতবারের দীপাবলিও নয়া দিল্লিতে মিলির সঙ্গে কাটিয়েছেন মিমি। ‘মিমি চক্রবর্তী ক্রিয়েশন’-এর প্রথম গান ‘আনজানা’র শুট হয়েছিল তুরস্কতেই। হুট করেই সেই সম্পর্কের কথা জানালেন মিমি এখন আর নেই।

এত কিছুর পর মিমি জানালেন, মিলি শুধু বিদেশিই নন, থাকেন তুরস্কে। সমস্যা সেখানেই। যার কারণে সেই প্রেমও টিকে নি। মিমি এখন একা। খুঁজছেন বয়ফ্রেন্ড।

সম্প্রতি মিমি ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাতকার দেন। সাক্ষাতকারে মিমি বলেন, ‘আমি লং ডিসট্যান্স রিলেশনশিপে বিশ্বাস করি না। মিলির সঙ্গে বিয়ের প্রশ্নই ওঠে না। আমি পার্টিতে যাইনা। শুটিং থেকে বাড়ি আর আমার রাজনীতির জায়গা, এটাই আমার রুটিন। এই রুটিনে কেউ বুঝতে পারছে না আমি কার সঙ্গে ডেট করছি? কোথায় যাচ্ছি? তার ওপর আমি একা। তাই মানুষ ধরে নিচ্ছে আমার অমুকের সঙ্গে প্রেম, বিয়ে। আমি বিয়ে করলে সকলকে জানিয়ে, সব মিডিয়াকে ডেকেই বিয়ে করব।

দেবালয় ভট্টাচার্যের ছবি ‘ড্রাকুলা স্যার’-এর শুট থেকে মিমি বলেন, শুনুন, আগে একটা বয়ফ্রেন্ড তো হোক। তাকে দেখি। তার সঙ্গে ঘুরি। কিছুটা সময় কাটাই। তারপর তো বিয়ে!

Sharing is caring!

https://i0.wp.com/culive24.com/wp-content/uploads/2020/02/mimi-195893.jpg?fit=615%2C340&ssl=1?v=1580645188https://i0.wp.com/culive24.com/wp-content/uploads/2020/02/mimi-195893.jpg?resize=150%2C150&ssl=1?v=1580645188culiveউদ্দীপনাক্যারিয়ারবিনোদনমিমিঅভিনেত্রী ও বর্তমান সাংসদ মিমি চক্রবর্তী ক্যারিয়ারের উঠতি সময়ে নির্মাতা রাজ চক্রবর্তীর সঙ্গে প্রেমে জড়িয়েছিলেন। সেসময় তাদের সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়ানোর কথা থাকলেও শেষ পর্যন্ত তা আর হয়নি। পরবর্তীতে রাজ চক্রবর্তী বিয়ে করেন শুভশ্রীকে। এরপরে গণমাধ্যমে তার একাধিক সম্পর্কের কথা ওঠে আসে। প্রযোজক শ্রীকান্ত মোহতার সঙ্গে মিমির সখ্যতা গড়ে ওঠা।...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University