Sharing is caring!

চবি প্রতিনিধিঃ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ৬ মাসের মধ্যে একটা সমাবর্তন করার আশা ব্যক্ত করেছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শিরিণ আখতার।

তিনি বলেন, এ সমাবর্তনে দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাকবেন। পরে আরেকটা সমাবর্তন করারও ইচ্ছা আছে সেখানে রাষ্ট্রপতি আব্দুল হামিদ থাকবেন।

বুধবার (২৯ জানুয়ারি) বিকেল ৩টার দিকে বিশ্ববিদ্যালয় উপাচার্য সম্মেলন কক্ষে এক সাংবাদিক সমিতির সাথে মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন।

উপাচার্য বলেন, শিক্ষা উপ-মন্ত্রী বলেছেন, আপনার প্রশাসনিক ক্ষমতা বলে অন্যায়কে প্রশ্রয় দিবেন না। যে সিদ্ধান্ত নিবেন, সে সিদ্ধান্ত ছাত্রদের মানতে হবে। বিশ্ববিদ্যালয় কোনদিন ছাত্রদের সঙ্গে সংঘাত হয়নি। ছাত্রদের নিজেদের মধ্যে এসব সংঘাত হয়েছে।কিন্তু যে ঘটনাগুলো হয়েছে। বিশ্ববিদ্যালয় প্রশাসন দায়ী নয়।

উপাচার্য বলেন, আমি জানি, শিক্ষার্থীদের হলে নানা সমস্যা রয়েছে। আমি ঠিক করেছি কাউকে না বলে একেকদিন একেক হলে গিয়ে ডাইনিংয়ের খাবার খেয়ে আসব। কোথায় সমস্যা আছে সেটা দেখব। তারপর চেষ্টা করব শিক্ষার্থীদের কমমূল্যে ভালোমানের খাবার দিতে। আমার আমলে আমি চাইব না কোনো শিক্ষার্থী কষ্টে থাকুক।

মতবিনিময় সভায় এছাড়াও উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয় সহকারী প্রক্টর রেজাউল করিম,রিফাত রহমান,মরিয়ম ইসলাম লিজা, ও বিশ্ববিদ্যালয় ভারপ্রাপ্ত রেজিস্ট্রার কে এম নুর আহমদ।

Sharing is caring!

https://i2.wp.com/culive24.com/wp-content/uploads/2020/02/৬-মাসের-মধ্যে-চবিতে-সমাবর্তন-হবে.jpeg?fit=840%2C420&ssl=1?v=1580562421https://i1.wp.com/culive24.com/wp-content/uploads/2020/02/৬-মাসের-মধ্যে-চবিতে-সমাবর্তন-হবে.jpeg?resize=150%2C150&ssl=1?v=1580562421culiveইভেন্টক্যাম্পাসচবি সমাবর্তনচবি প্রতিনিধিঃ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ৬ মাসের মধ্যে একটা সমাবর্তন করার আশা ব্যক্ত করেছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শিরিণ আখতার। তিনি বলেন, এ সমাবর্তনে দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাকবেন। পরে আরেকটা সমাবর্তন করারও ইচ্ছা আছে সেখানে রাষ্ট্রপতি আব্দুল হামিদ থাকবেন। বুধবার (২৯ জানুয়ারি) বিকেল ৩টার দিকে বিশ্ববিদ্যালয় উপাচার্য সম্মেলন কক্ষে এক সাংবাদিক...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University