Sharing is caring!

দেশে থাকাকালীন লেখাপড়া শেষ না করে যেসব বাংলাদেশি সৌদি আরবে পাড়ি জমিয়েছেন তাদের জন্য দেশটিতে পড়াশোনার সুযোগ চালু করছে বাংলাদেশ সরকার।

উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের অধীনে মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক ও স্নাতকে শিক্ষা কার্যক্রম চালু করতে চলেছে সরকার। সৌদির রিয়াদস্থ বাংলাদেশ দূতাবাসের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

Sharing is caring!

https://i1.wp.com/culive24.com/wp-content/uploads/2020/01/সৌদিতে-বাংলাদেশিদের-জন্য-উন্মুক্ত-বিশ্ববিদ্যালয়.jpg?fit=1024%2C1024&ssl=1https://i1.wp.com/culive24.com/wp-content/uploads/2020/01/সৌদিতে-বাংলাদেশিদের-জন্য-উন্মুক্ত-বিশ্ববিদ্যালয়.jpg?resize=150%2C150&ssl=1culiveআন্তর্জাতিকএকাডেমিকউন্মুক্ত বিশ্ববিদ্যালয়দেশে থাকাকালীন লেখাপড়া শেষ না করে যেসব বাংলাদেশি সৌদি আরবে পাড়ি জমিয়েছেন তাদের জন্য দেশটিতে পড়াশোনার সুযোগ চালু করছে বাংলাদেশ সরকার। উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের অধীনে মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক ও স্নাতকে শিক্ষা কার্যক্রম চালু করতে চলেছে সরকার। সৌদির রিয়াদস্থ বাংলাদেশ দূতাবাসের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University