Sharing is caring!

চবি প্রতিনিধিঃ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) সোহরাওয়ার্দী হল থেকে ২টি ও এর পাশের দোকান থেকে ২টি মোট ৪টি রামদা ও একটি শাবল উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৫ জানুয়ারি) দুপুর ১টার দিকে বিশ্ববিদ্যালয় প্রক্টরিয়াল বডির উপস্থিতিতে পুলিশ এ অভিযান পরিচালনা করেন।

বিশ্ববিদ্যালয় প্রক্টর প্রফেসর ড. এস এম মনিরুল হাসান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সোহরাওয়ার্দী হলের ড্রেন থেকে কাপড়ে মোড়ানো ২টি রামদা ও হলের সামনে এস আলম স্টোর থেকে দুইটি রামদা উদ্ধার করা হয়েছে।

এছাড়াও এ ঘটনায় দোকানদার নান্নু গাজীকে শোকজ করা হবে বলেও জানান প্রফেসর মনির।

চবি পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুর রহিম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা এ অভিযান পরিচালনা করেছি। ৪টি রামদা জব্দ করা হয়েছে। এতে কাউকে আটক করা হয়নি।

Sharing is caring!

https://i1.wp.com/culive24.com/wp-content/uploads/2020/01/চবির-সোহরাওয়ার্দী-হল-থেকে-দেশীয়-অস্ত্র-উদ্ধার-দোকানদারকে-শোকজ.jpg?fit=504%2C384&ssl=1?v=1579089400https://i2.wp.com/culive24.com/wp-content/uploads/2020/01/চবির-সোহরাওয়ার্দী-হল-থেকে-দেশীয়-অস্ত্র-উদ্ধার-দোকানদারকে-শোকজ.jpg?resize=150%2C150&ssl=1?v=1579089400culiveক্যাম্পাসক্রাইম এন্ড "ল"চবি প্রতিনিধিঃ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) সোহরাওয়ার্দী হল থেকে ২টি ও এর পাশের দোকান থেকে ২টি মোট ৪টি রামদা ও একটি শাবল উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৫ জানুয়ারি) দুপুর ১টার দিকে বিশ্ববিদ্যালয় প্রক্টরিয়াল বডির উপস্থিতিতে পুলিশ এ অভিযান পরিচালনা করেন। বিশ্ববিদ্যালয় প্রক্টর প্রফেসর ড. এস এম মনিরুল হাসান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University