Sharing is caring!

তীব্র থেকে তীব্রতর হচ্ছে অস্ট্রেলিয়ার দাবানল। বাতাসের গতি অনেক বেশি থাকায় পূর্ব উপকূলীয় রাজ্যগুলোয় জারি রয়েছে সতর্কতা। নিউ সাউথ ওয়েলস ও ভিক্টোরিয়ায় নতুন করে আগুন ছড়িয়েছে কয়েকটি এলাকায়। কেবল নিউ সাউথ ওয়েলসেই শতাধিক স্থানে জ্বলছে আগুন। স্থানীয়দের দ্রুত সরে যাওয়ার নির্দেশনা দিয়েছে প্রশাসন। উদ্ধারে কাজ করছে নিরাপত্তা বাহিনী।

প্রধানমন্ত্রী স্কট মরিসন জানিয়েছেন, নিউ সাউথ ওয়েলস উপকূলে প্রস্তুত আছে দু’টি উদ্ধারকারী জাহাজ। বেশিরভাগ শহরেই তাপমাত্রা পৌঁছেছে ৪০ ডিগ্রীর ওপরে। দাবানল নিয়ন্ত্রণে সহায়তায় বৃহস্পতিবার যুক্তরাষ্ট্র ও কানাডা থেকে ফায়ার সার্ভিসের বিশেষ দল পৌঁছেছে অস্ট্রেলিয়ায়।

Sharing is caring!

https://i0.wp.com/culive24.com/wp-content/uploads/2020/01/অস্ট্রেলিয়ায়-আরো-ভয়াবহ-রূপ-নিয়েছে-দাবানল-সতর্কতা-জারি.jpg?fit=800%2C449&ssl=1?v=1578660990https://i0.wp.com/culive24.com/wp-content/uploads/2020/01/অস্ট্রেলিয়ায়-আরো-ভয়াবহ-রূপ-নিয়েছে-দাবানল-সতর্কতা-জারি.jpg?resize=150%2C150&ssl=1?v=1578660990culiveআন্তর্জাতিকঅস্ট্রেলিয়ায়,ভয়াবহ দাবানলতীব্র থেকে তীব্রতর হচ্ছে অস্ট্রেলিয়ার দাবানল। বাতাসের গতি অনেক বেশি থাকায় পূর্ব উপকূলীয় রাজ্যগুলোয় জারি রয়েছে সতর্কতা। নিউ সাউথ ওয়েলস ও ভিক্টোরিয়ায় নতুন করে আগুন ছড়িয়েছে কয়েকটি এলাকায়। কেবল নিউ সাউথ ওয়েলসেই শতাধিক স্থানে জ্বলছে আগুন। স্থানীয়দের দ্রুত সরে যাওয়ার নির্দেশনা দিয়েছে প্রশাসন। উদ্ধারে কাজ করছে নিরাপত্তা বাহিনী। প্রধানমন্ত্রী স্কট...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University