Sharing is caring!

ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যকে পূর্ণাঙ্গ দায়িত্ব দেয়া হয়েছে। শনিবার রাজধানী সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের ৭২-তম প্রতিষ্ঠাবার্ষিকী ও পুনর্মিলনী অনুষ্ঠানে ছাত্রলীগের সাংগঠনিক নেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ ঘোষণা দেন।

শেখ হাসিনা বলেন, আমার সাধারণ সম্পাদক একটি প্রস্তাব রেখেছেন, ছাত্রলীগকে ভারমুক্ত করার। আমি আজকে থেকে ছাত্রলীগকে ‘ভারমুক্ত’ ঘোষণা করলাম।

এর আগে, ছাত্রলীগের নেতৃত্ব ‘ভারপ্রাপ্ত’দের দিয়ে চলছে উল্লেখ করে একে ভারমুক্ত করার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

একদফা বক্তব্য দেয়ার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্যের আগে আবার মাইকে আসেন ওবায়দুল কাদের। বলেন, নেত্রী বক্তব্য রাখবেন, আমি তার আগে মনযোগ আর্কষণের চেষ্টা করছি। আমার বক্তব্যে একটি কথা বলতে ভুলে গেছি। আমি নেত্রীর কাছে, ছাত্রলীগের সাংগঠনিক নেত্রীর কাছে, তিনি ছাত্রলীগের অভিভাবক, আমাদের সকলের অভিভাবক, আমি তার কাছে আবেদন করছি, ছাত্রলীগ বর্তমানে ভারপ্রাপ্ত দিয়ে চলছে, এটা কেমন শোনায়, এই ‘ভারপ্রাপ্তটা’ ভারমুক্ত করে দেবেন।

উল্লেখ্য, গত বছরের ১৪ সেপ্টেম্বর ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীকে নৈতিক স্খলন ও দুর্নীতির দায়ে পদত্যাগ করতে হয়। সেদিনই ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেয়া হয় সহসভাপতি আল নাহিয়ান খান জয়কে। আর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পান লেখক ভট্টাচার্য। প্রায় সাড়ে ৩ মাস দায়িত্ব পালন শেষে তারা পূর্ণাঙ্গ মর্যাদা পেলেন।

Sharing is caring!

https://i2.wp.com/culive24.com/wp-content/uploads/2020/01/‘ভারমুক্ত’-হলেন-জয়-লেখক.jpg?fit=1024%2C630&ssl=1?v=1578239382https://i1.wp.com/culive24.com/wp-content/uploads/2020/01/‘ভারমুক্ত’-হলেন-জয়-লেখক.jpg?resize=150%2C150&ssl=1?v=1578239382culiveপলিটিক্সজয়-লেখকছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যকে পূর্ণাঙ্গ দায়িত্ব দেয়া হয়েছে। শনিবার রাজধানী সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের ৭২-তম প্রতিষ্ঠাবার্ষিকী ও পুনর্মিলনী অনুষ্ঠানে ছাত্রলীগের সাংগঠনিক নেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ ঘোষণা দেন। শেখ হাসিনা বলেন, আমার সাধারণ সম্পাদক একটি প্রস্তাব রেখেছেন, ছাত্রলীগকে ভারমুক্ত করার। আমি...#1 News portal of Chittagong University