Sharing is caring!

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) নব নিযুক্ত উপাচার্য প্রফেসর ড. শিরীন আখতার। এ সময় উপাচার্য প্রধানমন্ত্রীকে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক, প্রশাসনিক, ভৌত অবকাঠামো ও সার্বিক কার্যক্রম সম্পর্কে অবহিত করেন।

বৃহস্পতিবার (২৮ নভেম্বর) বিকেলে বিশ্ববিদ্যালয়ের তথ্য ও ফটোগ্রাফি শাখা থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ২৫ নভেম্বর ২০১৯ বিকাল ৩ টায় প্রধানমন্ত্রীর কার্যালয়ে এই সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। উপাচার্য তাঁকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য হিসেবে নিয়োগ প্রদান করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। এছাড়া উপাচার্য তার ওপর অর্পিত এ মহান দায়িত্ব সর্বোচ্চ সততা, স্বচ্ছতা, আন্তরিকতা এবং জবাবদিহিতার মাধ্যমে পালন করার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন।

অন্যদিকে প্রধানমন্ত্রী উপাচার্যের বক্তব্য অত্যন্ত আগ্রহ সহকারে শুনেন এবং বিশ্ববিদ্যালয়ের সার্বিক কার্যক্রম সম্পর্কে জেনে সন্তোষ প্রকাশ করেন। এছাড়া প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয় পরিচালনায় মাননীয় উপাচার্যকে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।

ব্রেকিংনিউজ/এমএইচ

Sharing is caring!

https://i0.wp.com/culive24.com/wp-content/uploads/2019/11/প্রধানমন্ত্রীর-সঙ্গে-চবি-উপাচার্যের-সাক্ষাৎ.jpg?fit=600%2C390&ssl=1?v=1575007503https://i2.wp.com/culive24.com/wp-content/uploads/2019/11/প্রধানমন্ত্রীর-সঙ্গে-চবি-উপাচার্যের-সাক্ষাৎ.jpg?resize=150%2C150&ssl=1?v=1575007503culiveক্যাম্পাসট্যুরপলিটিক্সচবি উপাচার্য,ড. শিরীন আখতার,প্রধানমন্ত্রীপ্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) নব নিযুক্ত উপাচার্য প্রফেসর ড. শিরীন আখতার। এ সময় উপাচার্য প্রধানমন্ত্রীকে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক, প্রশাসনিক, ভৌত অবকাঠামো ও সার্বিক কার্যক্রম সম্পর্কে অবহিত করেন। বৃহস্পতিবার (২৮ নভেম্বর) বিকেলে বিশ্ববিদ্যালয়ের তথ্য ও ফটোগ্রাফি শাখা থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University