Sharing is caring!

    ষোলশহর ষ্টেশনে এবার বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে মারধরের ঘটনা..

ষোলশহর রেলস্টেশনে শুক্রবার সকাল ১০টায় মেসার্স ওমর কপি শপে অনার্স ও মাষ্টাস সম্পূর্ণ সাদেক ভাই নামে একজন বিশ্ববিদ্যালয়ের এক্স বড়ভাই নাস্তা করতে গেলে, দোকানদারের সাথে কথা কাটাকাটির এক পর্যাযে দোকানদার ও স্থানীয় সন্ত্রাসীদের মধ্যে (অপু)সহ কয়েকজন মিলে তাকে বেধড়ক পিটুনি ও লাঞ্চিত করে। এর আগেও একজন শিক্ষার্থীকে মেরে পঙ্গু বানিয়ে দাওয়ার ঘটনা ঘটছে ষোলশহর স্টেশনে।

দোকান গুলোতে নিম্নমান সম্পন্ন খাবার ও অস্বাস্থ্যকর পরিবেশ নিয়ে শিক্ষার্থীদের অভিযোগ থাকলেও তা দেখার কেউ নেই । দোকানদারদের এমন আচরণ ও ক্ষমতা প্রদর্শনের পিছনে স্থানীয়দের প্রভাব রয়েছে। বিষয়টি নিয়ে বর্তমানে শিক্ষার্থীদের মধ্যে ক্ষোভ প্রকাশ পাচ্ছে, নাম প্রকাশে অনিচ্ছুক একজন শিক্ষার্থী বলেন, এই সব ঘটনার বিচার না হলে, চাদাবাজ সন্ত্রাসদের সংখ্যা বৃদ্ধি পাব, তিনি আরো বলেন চাদাবাজ সন্ত্রাসদের বিতাড়িত করে স্টেশনে শিক্ষাবান্ধব পরিবেশ সৃষ্টি করতে হবে। আর একজন শিক্ষার্থী বলেন, ফ্রি টাইম আমরা বন্ধুরা মিলে স্টেশনে পড়াশোনা করতে আসি কিন্ত এখানে স্থানীয় লোকেরা এখানে জুয়া খেলে ও নেশা করে এবং মাঝে মাঝে স্টেশনে ছিনতাই এর ঘটনা শোনা যায় । এতে সাধারণ শিক্ষার্থীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে এবং প্রশাসনের হস্তক্ষেপ জরুরী।

Sharing is caring!

Partho Prothemপলিটিক্সষোলশহর,ষোলশহর ষ্টেশনে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে মারধরের ঘটনা..    ষোলশহর ষ্টেশনে এবার বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে মারধরের ঘটনা.. ষোলশহর রেলস্টেশনে শুক্রবার সকাল ১০টায় মেসার্স ওমর কপি শপে অনার্স ও মাষ্টাস সম্পূর্ণ সাদেক ভাই নামে একজন বিশ্ববিদ্যালয়ের এক্স বড়ভাই নাস্তা করতে গেলে, দোকানদারের সাথে কথা কাটাকাটির এক পর্যাযে দোকানদার ও স্থানীয় সন্ত্রাসীদের মধ্যে (অপু)সহ কয়েকজন মিলে তাকে বেধড়ক পিটুনি ও...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University