Sharing is caring!

উচ্চ মাধ্যমিকে মানোন্নয়ন পরীক্ষায় উত্তীর্ণ ও ২০১৯-২০শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষায় মেধাতালিকায় স্থান পাওয়া শিক্ষার্থীদের ভর্তির সুযোগদানের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা। আজ সোমবার (১১নভেম্বর)বেলা ১১টা থেকে ১টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারের সামনে শতাধিক ছাত্র-ছাত্রী ও মানোন্নয়নের শিক্ষার্থীরা এ কর্মসূচি পালন করেন।একাত্মতা প্রকাশ করে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ, ছাত্র ইউনিয়ন, ছাত্র ফ্রন্ট(মাক্সবাদী)এতে অংশগ্রহণ করে। মানববন্ধনে বক্তারা বলেন, এই মানোন্নয়নকৃত শিক্ষার্থীদের চান্স পাওয়াটা কেবল চান্স পাওয়াই নয়। এটা একটা পরিবারের স্বপ্ন।চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে চান্স পেতে কতটা কষ্ট করতে হয় সেটা আমরা বুঝি।
আশা করি বিশ্ববিদ্যালয় প্রশাসন অতি শীঘ্রই তাদের ব্যাপারে ইতিবাচক সিদ্ধান্ত নিবে। মানোন্নয়নের শিক্ষার্থী সুমাইয়া মেহরাজ বলেন,প্রশাসনের কাছে প্রশ্ন হচ্ছে কেন এখনো আমাদের ব্যাপারে কিছু স্পষ্ট করে বলা হচ্ছেনা? আমাদের একটাই দাবি আমাদেরকে যেন ভর্তি হওয়ার সুযোগ দেওয়া হয়। শাখা ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেল,সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপু,ছাত্রলীগ নেতা ইমাম উদ্দিন ফয়সাল পারভেজ, প্রদীপ চক্রবর্তী দুর্জয়, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের সভাপতি আইরিন সুলতানা,সাধারণ সম্পাদক সায়মা আক্তার নিশো,ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি ধীশন প্রদীপ চাকমা মানববন্ধনে বক্তব্য রাখেন।

Sharing is caring!

https://i2.wp.com/culive24.com/wp-content/uploads/2019/11/198729_h.jpg?fit=450%2C315&ssl=1?v=1573469938https://i1.wp.com/culive24.com/wp-content/uploads/2019/11/198729_h.jpg?resize=150%2C150&ssl=1?v=1573469938Arfan Hossainইভেন্টএকাডেমিকউচ্চ মাধ্যমিকে মানোন্নয়ন পরীক্ষায় উত্তীর্ণ ও ২০১৯-২০শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষায় মেধাতালিকায় স্থান পাওয়া শিক্ষার্থীদের ভর্তির সুযোগদানের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা। আজ সোমবার (১১নভেম্বর)বেলা ১১টা থেকে ১টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারের সামনে শতাধিক ছাত্র-ছাত্রী ও মানোন্নয়নের শিক্ষার্থীরা এ কর্মসূচি পালন করেন।একাত্মতা প্রকাশ করে বিশ্ববিদ্যালয় শাখা...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University