Sharing is caring!

যুগান্তরঃ

স্বাস্থ্য অধিদফতরের অধীন এমবিবিএস প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার ৪ অক্টোবরের বদলে আগামী ১১ অক্টোবর এ পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে এক বৈঠকে সর্বসম্মতিক্রমে ৪ অক্টোবরের পরীক্ষা পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত হয়। কোনও ধরনের জটিলতা না থাকলে ১১ অক্টোবর পরীক্ষা গ্রহণের সিদ্ধান্ত নেওয়া হয়।

স্বাস্থ্য সেবা বিভাগ সূত্রে এ তথ্য জানা গেছে। সূত্র জানায়, ৪ অক্টোবরের আগে-পরে সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব দুর্গা পূজা। সে কারণে পরীক্ষা পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়।

এদিকে গত ২৭ আগস্ট থেকে অনলাইনে ভর্তি পরীক্ষার আবেদনপত্র গ্রহণ শুরু হয়েছে। শিক্ষার্থীরা আগামী ১৭ সেপ্টেম্বর পর্যন্ত আবেন করতে পারবেন।

Sharing is caring!

culiveপরীক্ষা ও ফলাফলশিক্ষাএমবিবিএস,ভর্তি পরীক্ষাযুগান্তরঃ স্বাস্থ্য অধিদফতরের অধীন এমবিবিএস প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার ৪ অক্টোবরের বদলে আগামী ১১ অক্টোবর এ পরীক্ষা অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে এক বৈঠকে সর্বসম্মতিক্রমে ৪ অক্টোবরের পরীক্ষা পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত হয়। কোনও ধরনের জটিলতা না থাকলে ১১ অক্টোবর পরীক্ষা গ্রহণের সিদ্ধান্ত নেওয়া হয়। স্বাস্থ্য সেবা বিভাগ সূত্রে এ...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University