Sharing is caring!

culivedesk: ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪তম শাহাদাৎ বার্ষিকীতে পুষ্পমাল্য অর্পণের মাধ্যে শ্রদ্ধাঞ্জলি জানিয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের একাংশ(ক্যাম্পাস)

পরিশেষে মাননীয় ভাইস চ্যান্সেলর ড. শিরিণ আখতার (ভারপ্রাপ্ত) এর সাথে সৌজন্য সাক্ষাত এবং বঙ্গবন্ধু’র আত্মার মাগফেরাত ও দোয়া মোনাজাতের মাধ্যমে দিবসটি পালন করা হয়।

চবি ছাত্রলীগের এই গ্রুপটি মাননীয় শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল (এম.পি)’র অনুসারী বলে পরিচিত ।
আজকে শোকর্যালী ও স্মরণ সভাতে উপস্থিত ছিলেন
কাজী নজরুল ইসলাম (সাবেক সহ সভাপতি)
রেজাউল করিম চৌধুরী,নাইমুল হাসান রকিব,তানভীর(সাবেক সদস্য),সুজয় বড়ুয়া (সাবেক সদস্য),সৌরজিৎ বড়ুয়া,সামিউল আলম,আরফাত হোসাইন,মোঃ ওসমান, সোমেন দত্ত,গিয়াস উদ্দীন, সাইফুল ওয়াহিদ ও প্রমূখ ছাত্রলীগ নেতৃবৃন্দ।

Sharing is caring!

https://i0.wp.com/culive24.com/wp-content/uploads/2019/08/received_349956019218279.jpeg?fit=1024%2C768&ssl=1https://i2.wp.com/culive24.com/wp-content/uploads/2019/08/received_349956019218279.jpeg?resize=150%2C150&ssl=1michilক্যাম্পাসপলিটিক্স১৫ আগষ্ট,cu news,চবি ছাত্রলীগের শোক র্যালী,জাতীয় শোক দিবস পালনculivedesk: ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪তম শাহাদাৎ বার্ষিকীতে পুষ্পমাল্য অর্পণের মাধ্যে শ্রদ্ধাঞ্জলি জানিয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের একাংশ(ক্যাম্পাস) পরিশেষে মাননীয় ভাইস চ্যান্সেলর ড. শিরিণ আখতার (ভারপ্রাপ্ত) এর সাথে সৌজন্য সাক্ষাত এবং বঙ্গবন্ধু'র আত্মার মাগফেরাত ও দোয়া...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University