Sharing is caring!

নোয়াখালী সুবর্ণচড়ে দূবৃত্তের হামলার শিকার চবি ছাত্র আজাদ।

Culive24 special desk:চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি)র ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২০১৩-১৪ সেশনের মেধাবী শিক্ষার্থী ও সুবর্ণচর উপজেলা স্টুডেন্ট এসোসিয়েশন ,চ.বি. #সাধারণ_সম্পাদক আবুল কালাম আজাদের উপর বর্বরোচিত সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।
বিগত ৪ আগষ্ট দিনে নির্মম হামলার শিকার হন তিনি।

জমি-জায়গা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে,হামলায় আহত তিনজনের মধ্যে একজনের অবস্থা আশংকা জনক বলে দাবী ভুক্তভোগী পরিবারের। আহতরা বর্তমানে সুবর্ণচর উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

ঘটনাটি ঘটে সুবর্ণচর উপজেলার ২ নং চরবাটা ইউনিয়নের ভূইঁয়ারহাট সংলগ্ন কলোনি রাস্তার মাথায়। ভুক্তভোগীর অভিযোগে জানা যায়, ২নং চরবাটা ইউনিয়নের চেয়ারম্যান(নানা অপরাধে বর্তমানে বরখাস্ত) মোজাম্মেল হোসেন ও তার ভাই দেলোয়ারের নেত্রীত্বে একদল স্থানীয় সন্ত্রাসী রোববার বেলা ১১টায় ২নং চরবাটা ইউনিয়নের চরবাটা গ্রামের বাসিন্ধা গোফরান সওদাগর ও তার পুত্র আবু তাহের (৩৫), আবুল কালাম আযাদ(২৮) কে দেশীয় অস্ত্রসস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মাথা ফাটিয়ে ফেলে এবং শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে জখম করে ।
সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানাচ্ছে,দোষীদের গ্রেফতার করে দ্রুত ভুক্তভোগীদের ন্যায় বিচার পেতে স্থনীয় সংসদ সদস্য, নোয়াখালী পুলিশ সুপার, নোয়াখালী জেলা প্রসাশক,উপজেলা চেয়ারম্যান ও চরজব্বর থানার ওসির দৃষ্টি আকর্ষণ করছি।

এই নেক্কারজনক হামলায় চবি নিউজ ও culive2.Com এর পক্ষ থেকে তীব্র প্রতিবাদ ও দ্রুত বিচার নিশ্চিত করার আহ্বান জানাচ্ছি।

Sharing is caring!

https://i2.wp.com/culive24.com/wp-content/uploads/2019/08/received_455146898398431.jpeg?fit=474%2C475&ssl=1https://i2.wp.com/culive24.com/wp-content/uploads/2019/08/received_455146898398431.jpeg?resize=150%2C150&ssl=1michilUncategorizedআদার্সক্রাইম এন্ড "ল"আজাদ,চবি ছাত্রলীগculive.,চবি ছাত্রের উপর হামলা,নোয়াখা,সুবর্ণচরCulive24 special desk:চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি)র ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২০১৩-১৪ সেশনের মেধাবী শিক্ষার্থী ও সুবর্ণচর উপজেলা স্টুডেন্ট এসোসিয়েশন ,চ.বি. #সাধারণ_সম্পাদক আবুল কালাম আজাদের উপর বর্বরোচিত সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। বিগত ৪ আগষ্ট দিনে নির্মম হামলার শিকার হন তিনি। জমি-জায়গা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে,হামলায় আহত তিনজনের মধ্যে একজনের...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University