Sharing is caring!

বৃক্ষ বিলাস-২০১৯, হিমু পরিবহণের আয়োজন উদ্বোধন করছেন চবি মাননীয় উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার।
বৃক্ষ বিলাস-২০১৯, হিমু পরিবহণের আয়োজন উদ্বোধন করছেন চবি মাননীয় উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার।

culive24desk : সবুজ পৃথিবী বিনির্মাণের লক্ষে “হিমু পরিবহণ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় টিম কতৃক”বৃক্ষ বিলাস-২০১৯” কর্মসূচী পালন করা হয় ।

৩১ জুলাই, রোজ মঙ্গলবার, হিমু পরিবহণ, চবি কর্তৃক আয়োজিত #বৃক্ষ বিলাস-২০১৯ উদ্বোধন করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপচার্য প্রফেসর ড. শিরীণ আখতার ম্যাম। বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের পাশে একটি জলপাই গাছের চারা রোপণ করে ‘বৃক্ষ বিলাস-২০১৯’ এর সূচনা করেন।

এছাড়াও এই কর্মসূচীতে উপস্থিত ছিলেন বায়োলজিক্যাল সায়েন্স ফ্যাকাল্টির ডীন কামরুল হুদা,আইন অনুষদের ডীন আবু নোমান,বোটানী ডিপার্টমেন্টের চেয়ারম্যান মাহবুব স্যারসহ আরো অনেকেই।

 

হিমু পরিবহণ, চবি

উল্লেখ্য হিমু পরিবহণ জননন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদ স্যারের সারাদেশ ব্যাপী ভক্তদের একটি সংগঠন । #ক্যান্সার সচেতনতা নিয়ে কাজ ছাড়াও এই সংগঠন প্রতি বছরই বৃক্ষবিলাস করে থাকে ।সেই ধারা অব্যাহত রেখে এবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বোটানিক্যাল গার্ডেনে বিভিন্ন ঔষধি ও ফলজ গাছ রোপণ করেছে ।

বিজ্ঞপ্তি/হিমু/সিউলা২৪/

Sharing is caring!

https://i0.wp.com/culive24.com/wp-content/uploads/2019/07/IMG_20190731_155916.jpg?fit=928%2C520&ssl=1https://i2.wp.com/culive24.com/wp-content/uploads/2019/07/IMG_20190731_155916.jpg?resize=150%2C150&ssl=1michilআদার্সউদ্দীপনাক্যাম্পাসক্যাম্পাস সৌন্দর্যফিচারবৃক্ষ বিলাস -২০১৯,বৃক্ষবিলাস,হিমু পরিবহণ চট্টগ্রামবিশ্ববিদ্যালয়culive24desk : সবুজ পৃথিবী বিনির্মাণের লক্ষে 'হিমু পরিবহণ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় টিম কতৃক'বৃক্ষ বিলাস-২০১৯' কর্মসূচী পালন করা হয় । ৩১ জুলাই, রোজ মঙ্গলবার, হিমু পরিবহণ, চবি কর্তৃক আয়োজিত #বৃক্ষ বিলাস-২০১৯ উদ্বোধন করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপচার্য প্রফেসর ড. শিরীণ আখতার ম্যাম। বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের পাশে একটি জলপাই গাছের চারা রোপণ করে...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University