Sharing is caring!

বাংলাদেশ ছাত্রলীগ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখার আংশিক কমিটি অনুমোদন দেয়া হয়েছে। এতে রেজাউল হক রুবেল সভাপতি ও ইকবাল হোসেন টিপুকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

শনিবার (১৪ জুলাই) রাতে ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রব্বানী এই কমিটির অনুমোদন দেন।

দ্রুততম সময়ের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ করে কেন্দ্রীয় দপ্তর সেলে পাঠানোর নির্দেশ দিয়ে আগামী ১ বছরের জন্য এ কমিটির অনুমোদন দেন তারা।

ঘোষিত কমিটির সভাপতি রেজাউল হক রুবেল শিক্ষা উপমন্ত্রী মুহিবুল হাসান চৌধুরী নওফেল ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপু সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিনের অনুসারী হিসেবে পরিচিত।

মুলত চবি ছাত্রলীগের নেতৃত্বে সামঞ্জস্য রাখতেই বিবাদমান দুই গ্রুপের মাঝে শীর্ষ দুটি পদ বন্টল করা হয়েছে।

উল্লেখ্য, ইতিপূর্বে সিপ্লাস টিভির কাছে দেয়া এক সাক্ষাৎকারে কেন্দ্রীয় ছাত্রলীগের দুই সহ-সভাপতি দ্রুততম সময়ের মধ্যে চবি ছাত্রলীগের কমিটি ঘোষনার কথা জানিয়েছিলেন।

Sharing is caring!

https://i2.wp.com/culive24.com/wp-content/uploads/2019/07/চবি-ছাত্রলীগের-কমিটি-ঘোষনা.jpg?fit=630%2C325&ssl=1https://i0.wp.com/culive24.com/wp-content/uploads/2019/07/চবি-ছাত্রলীগের-কমিটি-ঘোষনা.jpg?resize=150%2C150&ssl=1culiveক্যাম্পাসইকবাল হোসেন টিপু,চবি ছাত্রলীগ,রেজাউল হক রুবেল,সভাপতিবাংলাদেশ ছাত্রলীগ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখার আংশিক কমিটি অনুমোদন দেয়া হয়েছে। এতে রেজাউল হক রুবেল সভাপতি ও ইকবাল হোসেন টিপুকে সাধারণ সম্পাদক করা হয়েছে। শনিবার (১৪ জুলাই) রাতে ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রব্বানী এই কমিটির অনুমোদন দেন। দ্রুততম সময়ের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ করে...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University