Sharing is caring!

এইচএসসির ফল প্রকাশ ১৭ জুলাই

উচ্চমাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ করা হবে আগামী ১৭ জুলাই। ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক মু. জিয়াউল হক সোমবার যুগান্তরকে এ তথ্য নিশ্চিত করেন।

রেওয়াজ অনুযায়ী, ওই দিন সকাল ১০টার দিকে গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে ফলের অনুলিপি তুলে দেবেন শিক্ষামন্ত্রীসহ সংশ্লিষ্ট বোর্ডপ্রধানরা। পরে সংবাদ সম্মেলন করে বিস্তারিত তথ্য জানানো হবে।

এ বছর এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু হয় গত ১ এপ্রিল। আটটি সাধারণ শিক্ষা বোর্ড, মাদ্রাসা ও কারিগরি বোর্ড মিলিয়ে মোট পরীক্ষার্থীর সংখ্যা ১৩ লাখ ৫১ হাজার ৩০৯ জন।

এর মধ্যে আটটি সাধারণ শিক্ষা বোর্ডের ১১ লাখ ৩৮ হাজার ৫৫০ জন, মাদ্রাসা শিক্ষা বোর্ডে ৭৮ হাজার ৪৫১ এবং কারিগরি শিক্ষা বোর্ডে ১ লাখ ২৪ হাজার ২৬৫ জন। মোট কেন্দ্র সংখ্যা ২ হাজার ৫৮০টি। পরীক্ষা শেষ হয় ১২ মে। আর ১২ থেকে ২১ মের মধ্যে হয় ব্যবহারিক পরীক্ষা।

 

Copyright: Jugantar

Sharing is caring!

https://i0.wp.com/culive24.com/wp-content/uploads/2019/07/এইচএসসির-ফল-প্রকাশ-১৭-জুলাই.jpg?fit=728%2C410&ssl=1https://i2.wp.com/culive24.com/wp-content/uploads/2019/07/এইচএসসির-ফল-প্রকাশ-১৭-জুলাই.jpg?resize=150%2C150&ssl=1culiveএকাডেমিকএইচএসসিউচ্চমাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ করা হবে আগামী ১৭ জুলাই। ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক মু. জিয়াউল হক সোমবার যুগান্তরকে এ তথ্য নিশ্চিত করেন। রেওয়াজ অনুযায়ী, ওই দিন সকাল ১০টার দিকে গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে ফলের অনুলিপি তুলে দেবেন শিক্ষামন্ত্রীসহ সংশ্লিষ্ট বোর্ডপ্রধানরা। পরে সংবাদ সম্মেলন করে...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University