Sharing is caring!

চবি প্রতিনিধি :

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শিক্ষার্থীদের সাথে পরপর টানা দুদিন চালকদের অশালীন আচরণের প্রতিবাদে সিএনজি ভাঙচুর করেছে শিক্ষার্থীরা। মঙ্গলবার বেলা সাড়ে তিনটার দিকে বিশ্ববিদ্যালয়ের জিরো পয়েন্ট এলাকায় এ ঘটনা ঘটে।

এরপর থেকে বিশ্ববিদ্যালয়ের এক নম্বর গেট থেকে জিরো পয়েন্ট পর্যন্ত সিএনজি চলাচল বন্ধ রাখে চালকরা।

জানা যায়, রবিবার সকালে তিন ছাত্রীর সাথে এক সিএনজি চালক অসৌজন্যমূলক আচরণ করে। অশ্লীল ও অকথ্য ভাষায় গালিগালাজও করে ওই চালক। পরদিন সোমবার বিশ্ববিদ্যালয়ের বায়োলজি অনুষদের কাছে এক ছাত্রকে পাইপ দিয়ে বেধড়ক পেটায় এক সিএনজি চালক।

এ ঘটনায় বিক্ষুদ্ধ ছাত্ররা দুপুরে সেই সিএনজি দুটোকে খুঁজে বের করার জন্য জিরো পয়েন্ট সিএনজি স্টেশনে একত্রিত হয়। এই সময় সিএনজি দুটো না পেয়ে নেমপ্লেট না থাকা কিছু সিএনজিকে আটকায়। এসময় আরেকটি নামফলক বিহীন সিএনজি আসে, তাকে থামতে বলার পরও না থামায় বিক্ষুব্ধরা গিয়ে সেই গাড়ি ভাঙচুর করে। পরে অবশ্য বিশ্ববিদ্যালয়ের এক নাম্বার গেইটে সেই দুটি সিএনজির একটি ভাঙচুর করা হয়েছে।

ছাত্রদের একজন নাম প্রকাশ না করার শর্তে জানায়, বারবার ছাত্রদের সাথে খারাপ ব্যবহার ও মারধর করার পরও প্রশাসন কোন শক্ত ব্যবস্থা না নেওয়ায় তারা এই অন্যায় কাজ করেই চলছিল, তাই এই উদ্যোগ।

আর অপরদিকে এর প্রতিবাদে সিএনজি চালকরা বিশ্ববিদ্যালয়ের ১ নম্বার গেইট থেকে জিরো পয়েন্ট পর্যন্ত সিএনজি চলা বন্ধ রেখেছে। শেষ খবর পাওয়া পর্যন্ত সিএনজি চলাচল আবার স্বাভাবিক হয়েছে।

এই বিষয়ে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর নিয়াজ মোর্শেদের সাথে কথা বললে তিনি বাংলা’কে জানান, আমাদের কাছে এখনো কোনো অভিযোগ পত্র আসেনি, যদি আসে তাহলে তার ব্যবস্থা নেয়া হবে।

Sharing is caring!

https://i1.wp.com/culive24.com/wp-content/uploads/2019/07/চবিতে-অশালীন-আচরণের-প্রতিবাদে-সিএনজি-ভাঙচুর-1.jpg?fit=471%2C264&ssl=1https://i0.wp.com/culive24.com/wp-content/uploads/2019/07/চবিতে-অশালীন-আচরণের-প্রতিবাদে-সিএনজি-ভাঙচুর-1.jpg?resize=150%2C150&ssl=1culiveক্যাম্পাসচবি প্রতিনিধি : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শিক্ষার্থীদের সাথে পরপর টানা দুদিন চালকদের অশালীন আচরণের প্রতিবাদে সিএনজি ভাঙচুর করেছে শিক্ষার্থীরা। মঙ্গলবার বেলা সাড়ে তিনটার দিকে বিশ্ববিদ্যালয়ের জিরো পয়েন্ট এলাকায় এ ঘটনা ঘটে। এরপর থেকে বিশ্ববিদ্যালয়ের এক নম্বর গেট থেকে জিরো পয়েন্ট পর্যন্ত সিএনজি চলাচল বন্ধ রাখে চালকরা। জানা যায়, রবিবার সকালে তিন ছাত্রীর সাথে এক সিএনজি চালক...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University