Sharing is caring!

চবির সহকারী প্রক্টর হলেন রেজাউল করিম
চবির সহকারী প্রক্টর হলেন রেজাউল করিম

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) কম্পিউটার সায়েন্স ও প্রকৌশল বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর রেজাউল করিমকে সহকারী প্রক্টর হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার কেএম নুর আহমেদ জানান, সহকারী প্রক্টর লিটন মিত্রের মেয়াদ শেষ হওয়ায় রেজাউল করিমকে সহকারী প্রক্টর হিসেবে দায়িত্ব দেওয়া হয়।

রেজাউল করিম ২০১১ ও ২০১২ সালে বিশ্ববিদ্যালয়ে সহকারী প্রক্টরের দায়িত্ব পালন করেন। এ ছাড়াও তিনি ২০১৩ সালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন এবং শহীদ আবদুর রব হলের আবাসিক শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করেন।

 

Source: campuslive24

Sharing is caring!

https://i2.wp.com/culive24.com/wp-content/uploads/2019/06/চবির-সহকারী-প্রক্টর-হলেন-রেজাউল-করিম.jpg?fit=700%2C410&ssl=1https://i1.wp.com/culive24.com/wp-content/uploads/2019/06/চবির-সহকারী-প্রক্টর-হলেন-রেজাউল-করিম.jpg?resize=150%2C150&ssl=1demo demoক্যাম্পাসচবি,রেজাউল করিম,সহকারী প্রক্টরচট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) কম্পিউটার সায়েন্স ও প্রকৌশল বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর রেজাউল করিমকে সহকারী প্রক্টর হিসেবে নিয়োগ দেয়া হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার কেএম নুর আহমেদ জানান, সহকারী প্রক্টর লিটন মিত্রের মেয়াদ শেষ হওয়ায় রেজাউল করিমকে সহকারী প্রক্টর হিসেবে দায়িত্ব দেওয়া হয়। রেজাউল করিম ২০১১ ও ২০১২ সালে বিশ্ববিদ্যালয়ে সহকারী প্রক্টরের দায়িত্ব পালন...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University