Sharing is caring!

বর্ষাকালীন ছুটি, পবিত্র রমজান, শব-ই-ক্বদর, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দীর্ঘ ৩৫ দিন বন্ধ থাকার পর আগামী রবিবার (১৬ জুন) খুলছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি)। এর মাধ্যমে ১ মাসের বেশি সময় ধরে নিষ্প্রাণ থাকা ক্যাম্পাসে প্রাণ সঞ্চার হচ্ছে।

এছাড়া শুরু হচ্ছে ক্লাস ও পূর্ব নির্ধারিত পরীক্ষা। একই সঙ্গে বিশ্ববিদ্যালয়ের শাটল ও ডেমু ট্রেনও চলাচল করবে পূর্ব নির্ধারিত সময়সূচি অনুযায়ী।
বুধবার (১২ জুন) সকালে বিষয়টি ব্রেকিংনিউজকে নিশ্চত করেছেন বিশ্ববিদ্যালয়ের অ্যাকাডেমিক শাখার ডেপুটি রেজিস্টার এস এম আকবর হোছাইন।

তিনি বলেন, বর্ষাকালীন ছুটি, পবিত্র রমজান, শব-ই-ক্বদর, পবিত্র ঈদুল ফিতরের ছুটি শেষে রবিবার থেকে বিশ্ববিদ্যালয়ের সব ধরনের অ্যাকাডেমিক কার্যক্রম শুরু হচ্ছে।

এ দিকে বিশ্ববিদ্যালয়ের শাটল ও ডেমু ট্রেন শুক্রবার (১৪ জুন) থেকে পূর্ব নির্ধারিত সময়সূচি অনুযায়ী চালু হচ্ছে।

বিষয়টি ব্রেকিংনিউজকে নিশ্চিত করে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর আলী আজগর বলেন, বিশ্ববিদ্যালয়ের শাটল ট্রেন শুক্রবার থেকে নিয়মিত শিডিউলে চলাচল করবে।

অন্য দিকে ছুটি শেষ হওয়ায় আবাসিক হলগুলো ও ক্যাম্পাসে অবস্থিত ব্যক্তি মালিকানাধীন কটেজগুলোতে ফিরতে শুরু করেছে ঈদের ছুটি কাটাতে বাড়ি যাওয়া শিক্ষার্থীরা। ফলে শিক্ষার্থীদের পদচারণায় ধীরে ধীরে মুখরিত হচ্ছে সবুজের ক্যাম্পাস।

সংবাদদাতাঃ মিনহাজ তুহিন

Sharing is caring!

https://i0.wp.com/culive24.com/wp-content/uploads/2019/06/iR12w0EwsGcUBQ1O5KUzIYamFcBQXPXg3axlb7mR.jpeg?fit=640%2C400&ssl=1https://i1.wp.com/culive24.com/wp-content/uploads/2019/06/iR12w0EwsGcUBQ1O5KUzIYamFcBQXPXg3axlb7mR.jpeg?resize=150%2C150&ssl=1demo demoক্যাম্পাসচবিবর্ষাকালীন ছুটি, পবিত্র রমজান, শব-ই-ক্বদর, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দীর্ঘ ৩৫ দিন বন্ধ থাকার পর আগামী রবিবার (১৬ জুন) খুলছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি)। এর মাধ্যমে ১ মাসের বেশি সময় ধরে নিষ্প্রাণ থাকা ক্যাম্পাসে প্রাণ সঞ্চার হচ্ছে। এছাড়া শুরু হচ্ছে ক্লাস ও পূর্ব নির্ধারিত পরীক্ষা। একই সঙ্গে বিশ্ববিদ্যালয়ের শাটল ও ডেমু...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University