Sharing is caring!

কম্পিউটারে PUBG খেলতে চান? অথচ কম্পিউটারের স্পেসিফিকেশন তেমন জোরালো না হওয়ায় ভরসা পান না?  এ বার আর চিন্তা নেই, আপনার বাড়ির কম্পিউটারেই খেলতে পারবেন PUBG।

এ বার সহজেই কম্পিউটারে খেলা যাবে PUBG Lite

নিজস্ব প্রতিবেদন: কম্পিউটারে PUBG খেলতে চান? অথচ কম্পিউটারের স্পেসিফিকেশন তেমন জোরালো না হওয়ায় ভরসা পান না?  এ বার আর চিন্তা নেই, আপনার বাড়ির কম্পিউটারেই খেলতে পারবেন PUBG।
অনেকক্ষেত্রেই কম RAM বা কম শক্তিশালী কম্পিউটারে PUBG PC খেলার সময় কম্পিউটার হ্যাং হয়ে যায়। অথবা, গেম চললেও বার বার আটকে যায় বা ল্যাগ হয়। সেই দিকে নজর রেখেই ২৩ মে PUBG Lite এর beta সংস্করন থাইল্যান্ডে লঞ্চ করে প্রস্তুতকারী সংস্থা। এখনও পর্যন্ত ব্রাজিল ও টার্কিসহ বিশ্বের প্রায় ১৫টি দেশে লঞ্চ করেছে PUBG Lite।
৭ জুন নিজেদের ফেসবুক পেজে ভারতে লঞ্চ করার কথা জানায় PUBG Lite। তবে, ঠিক কবে থেকে ভারতে পাওয়া যাবে তা এখনও ঘোষণা করেনি সংস্থা।

দেখে নেওয়া যাক PUBG Lite খেলার জন্য প্রয়োজনীয় স্পেশিফিকেশন…

১) Windows 7,8 বা 10(64bit)
২) Intel Core i3, 2.4 GHz
৩) 4GB RAM
৪) Intel HD Graphics 4000
৫) 4GB ডিস্ক স্পেস।
গোটা বিশ্বেই ভীষণভাবে জনপ্রিয়  মোবাইল গেম PUBG Mobile। অনেকেই সিমুলেটর ব্যবহার করে নিজেদের কম্পিউটারেও খেলে থাকেন এই গেম। তাই PUBG Lite লঞ্চ করলে তাদের সুবিধা হবে বলে মনে করছে সংস্থা।

Sharing is caring!

https://i2.wp.com/culive24.com/wp-content/uploads/2019/06/PUBG-Lite.jpg?fit=770%2C440&ssl=1https://i0.wp.com/culive24.com/wp-content/uploads/2019/06/PUBG-Lite.jpg?resize=150%2C150&ssl=1culiveআইটিবিনোদনPUBG Lite,PUBG Mobileকম্পিউটারে PUBG খেলতে চান? অথচ কম্পিউটারের স্পেসিফিকেশন তেমন জোরালো না হওয়ায় ভরসা পান না?  এ বার আর চিন্তা নেই, আপনার বাড়ির কম্পিউটারেই খেলতে পারবেন PUBG। নিজস্ব প্রতিবেদন: কম্পিউটারে PUBG খেলতে চান? অথচ কম্পিউটারের স্পেসিফিকেশন তেমন জোরালো না হওয়ায় ভরসা পান না?  এ বার আর চিন্তা নেই, আপনার বাড়ির কম্পিউটারেই খেলতে পারবেন...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University