Sharing is caring!

ইউনিভার্সিটির নতুন তারকা মৃদুলা

সুচিস্মিতা মৃদুলা। ইংরেজি নিয়ে পড়াশোনা করছেন একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে। তার নামের অর্থ পবিত্র বা সুন্দর হাসি। নামের সঙ্গে যেন তার কাজেরও মিল রয়েছে। এরই মাঝে তিনি আলোচনায় এসেছেন। তবে সেটা পড়াশোনায় নয়। লাস্যময়ী এই ছাত্রী তার হাসির বদৌলতে জয় করে নিচ্ছেন শোবিজাঙ্গন। অালোচিত হয়ে উঠেছেন মিষ্টি মেয়ে মৃদুলা। ঢালিউড পাড়ায় এখন তাকে নিয়েই আলোচনা।

এর কারণটা অনেকের জানা। এই মুহূর্তে ঢালিউড ছবির নাম্বার ওয়ান নায়ক শাকিব খানের সঙ্গে সিনেমায় অভিষেক হতে যাচ্ছে তার। ঢাকাই ছবির নাম্বার ওয়ান নায়কের বিপরীতে অভিনয় করেছেন তিনি। ছবি মুক্তির আগেই নিজের রূপ আর গুণের জানান দিয়েছেন ঢাকাই সিনেমার এ রূপবতী ছাত্রী।

জানা গেছে, ছোটবেলা থেকেই অভিনয়, নাচ আর গান দখলে রয়েছে তার। পড়ালেখার কারণে তার বহিঃপ্রকাশ ঘটেনি তখন। তবে অপেক্ষার ফল মিষ্টি হয় তা তিনি এবার প্রমাণ করে দিয়েছেন। ঢাকঢোল পিটিয়ে আবির্ভূত হলেন বড় পর্দায়। ঢাকাই ছবির সুপারস্টার শাকিব খানের বিপরীতে তিনি অভিনয় করেছেন। ঢাকাই ছবির মৌসুমী, শাবনূর ও পূর্ণিমাদের উত্তরসূরি হতেই বড় পর্দায় আগমন হয়েছে তার এমনটাই জানালেন মৃদুলা।

শাকিব খানের বিপরীতে ‘একটু প্রেম দরকার’ নামে একটি ছবিতে নায়িকা হয়ে কাজ করছেন মৃদুলা। নিজের স্বপ্নের নায়ককে পেয়েছেন পর্দার নায়ক হিসেবে। এ যেন লালিত স্বপ্নকে হাতের নাগালে পাওয়া। ময়মনসিংহের মেয়ে মৃদুলা। রূপে-গুণে কমতি নেই। মিষ্টি হাসি আর টানা টানা চোখের জাদুতে পর্দায় আলো ছড়ানোর আগেই দর্শক হৃদয়ে হানা দিয়েছেন।

মৃদুলা সাংবাদিকদের জানান, শাকিব খানের সঙ্গে কাজ করে তার ভয় কেটে গেছে। সবার সহযোগিতা নিয়ে অভিনয়ে নিজের সর্বোচ্চটাই দেয়ার চেষ্টা করছেন তিনি।

নর্থসাউথ ইউনিভার্সিটির ইংরেজি সাহিত্যে অধ্যয়নরত মৃদুলা চলচ্চিত্রে প্রথম হলেও মিডিয়াতে কিন্তু এটাই তার প্রথম কাজ নয়। গত বছর সিম্পনি মোবাইল ফোনের বিজ্ঞাপনে কাজের মাধ্যমে ভিজ্যুয়াল মিডিয়ায় পা রাখেন তিনি। এরপর ভিগো ইলেক্ট্রোনিক্স ও গার্নিয়ার ক্রিমের বিজ্ঞাপনেও কাজ করেছেন মৃদুলা। এছাড়া বেশ কয়েকটি স্থির বিজ্ঞাপনচিত্রেও কাজ করেছেন। পেয়েছিলেন নাটকে অভিনয় করার অনেক প্রস্তাব। তবে অন্তরে লালন করেছেন সিনেমা, তাই এ মাধ্যমেই অভিনয় প্রতিভা দেখাতে চান তিনি।

Sharing is caring!

https://i1.wp.com/culive24.com/wp-content/uploads/2019/05/ইউনিভার্সিটির-নতুন-তারকা-মৃদুলা.jpg?fit=326%2C381&ssl=1https://i1.wp.com/culive24.com/wp-content/uploads/2019/05/ইউনিভার্সিটির-নতুন-তারকা-মৃদুলা.jpg?resize=150%2C150&ssl=1culiveক্যারিয়ারমজার তথ্যমৃদুলা,সিক্রেট গল্পসুচিস্মিতা মৃদুলা। ইংরেজি নিয়ে পড়াশোনা করছেন একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে। তার নামের অর্থ পবিত্র বা সুন্দর হাসি। নামের সঙ্গে যেন তার কাজেরও মিল রয়েছে। এরই মাঝে তিনি আলোচনায় এসেছেন। তবে সেটা পড়াশোনায় নয়। লাস্যময়ী এই ছাত্রী তার হাসির বদৌলতে জয় করে নিচ্ছেন শোবিজাঙ্গন। অালোচিত হয়ে উঠেছেন মিষ্টি মেয়ে মৃদুলা। ঢালিউড...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University