Sharing is caring!

কশিশ না পেয়ে পিকআপ ভ্যানের দড়ি কেটে প্রায় ৩৫ হাজার ডিম নষ্ট করার ঘটনায় নাটোরের বনপাড়া হাইওয়ে থানার ওসি আলিম হোসেন শিকদারকে মঙ্গলবার প্রত্যাহার করে বগুড়া হাইওয়ে পুলিশ সুপারের কার্যালয়ে সংযুক্ত করা হয়েছে। খবর ইউএনবি’র।

একইসাথে নতুন ওসি হিসেবে দেলোয়ার হোসেন নামে এক কর্মকর্তাকে ওই থানায় পদায়ন করা হয়েছে। হাইওয়ে পুলিশের বগুড়া জোনের পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে একই ঘটনায় বনপাড়া হাইওয়ে থানার দুই কর্মকর্তাসহ ছয় পুলিশকে প্রত্যাহার করা হয়েছিল।

গত ১৬ মে নাটোরের বড়াইগ্রাম উপজেলার আগ্রান সুতিরপাড় এলাকায় দুর্ঘটনা কবলিত ডিমবাহী পিকআপ ভ্যান উদ্ধারে গিয়ে বকশিশ না পেয়ে দড়ি কেটে পিকআপে থাকা ৩৫ হাজার ডিম নষ্ট করে দেয় হাইওয়ে পুলিশ। পরে হাইওয়ের পুলিশ সুপার শহিদুল্লাহকে তদন্তের দায়িত্ব দেয়া হয়েছিল। মঙ্গলবার তদন্তের শেষ দিনে ক্লোজ করা হলো ওসিকে।

 

Sharing is caring!

https://i1.wp.com/culive24.com/wp-content/uploads/2019/05/police-rubbish.jpg?fit=571%2C406&ssl=1https://i0.wp.com/culive24.com/wp-content/uploads/2019/05/police-rubbish.jpg?resize=150%2C150&ssl=1Imran Khanক্রাইম এন্ড "ল"কশিশ না পেয়ে পিকআপ ভ্যানের দড়ি কেটে প্রায় ৩৫ হাজার ডিম নষ্ট করার ঘটনায় নাটোরের বনপাড়া হাইওয়ে থানার ওসি আলিম হোসেন শিকদারকে মঙ্গলবার প্রত্যাহার করে বগুড়া হাইওয়ে পুলিশ সুপারের কার্যালয়ে সংযুক্ত করা হয়েছে। খবর ইউএনবি’র। একইসাথে নতুন ওসি হিসেবে দেলোয়ার হোসেন নামে এক কর্মকর্তাকে ওই থানায় পদায়ন করা হয়েছে। হাইওয়ে পুলিশের...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University